ঢাকারবিবার , ৭ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

যুক্তরাষ্ট্রে জন্মদিনের পার্টিতে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

রূপসী বাংলা ২৪.কম
জুলাই ৭, ২০২৪ ৫:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রের কেনটাকি রাজ্যে একটি জন্মদিনের পার্টিতে এক বন্দুকধারীর এলাপাতাড়ি গুলিতে ঘটনাস্থণেই চারজন নিহক হয়েছেন। এমসয় আরো তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। পরে সন্দেহভাজন হামলাকারীকে একটি প্রাইভেটকারে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে হামলাকারী আত্মহত্যা করেছেন এবং পরে একটি গাড়ি থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। খবর সিএনএনের।

যুক্তরাষ্ট্রের কেনটাকিতে স্থানীয় সময় শনিবার সকালে একটি বাড়িতে বন্দুকধারীর গুলিতে ওই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, শেন মিলার (২০), হেইডেন রাইবিকি (২০), ডেলেনসি ইয়ারি (১৯) ও মেলিসা প্যারেট (৪৪)। আহত তিনজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং বর্তমানে তাদের অবস্থা আশঙ্কাজনক হলেও স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয় শহরের পুলিশপ্রধান জেফ ম্যালেরি এক সংবাদ সম্মেলনে বলেছেন, বন্দুক হামলার খবর পেয়ে অফিসাররা শনিবার ভোর ৩ টার দিকে ওই বাসভবনে যান এবং বাড়ির কাছাকাছি যাওয়ার সঙ্গে সঙ্গে তারা গুলি চালানোর শব্দও শুনতে পান। ঘটনার সময় সেখানে অনেকে জন্মদিনের পুল পার্টিতে যোগ দিয়েছিলেন।

সন্দেহভাজন হামলকারীকে একজন প্রাপ্তবয়স্ক পুরুষ হিসাবে উল্লেখ করা হয়েছে এবং হামলার পর পুলিশ আসার আগেই একটি গাড়িতে ঘটনাস্থল থেকে তিনি পালিয়ে যান। তবে পুলিশের একটি দল তার পিছু ধাওয়া করে। পরে সন্দেহভাজন ওই ব্যক্তি তখন রাস্তা ছেড়ে খাদে পড়ে যায়।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সন্দেহভাজন ব্যক্তিকে নিজের বন্দুকের গুলিতে আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে পরে তাকে মৃত ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: