ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর সদর ও শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যানদের শপথগ্রহণ

রূপসী বাংলা ২৪.কম
জুন ১৩, ২০২৪ ৬:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নির্বাচিত চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হায়দার সংগ্রাম ও মহিলা ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা মুন্না এবং শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ মোঃ মকবুল হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ ইমদাদুল হক মিলন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার শপথগ্রহণ করেছেন। বুধবার (১২ জুন) বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) অডিটোরিয়ামে বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম নির্বাচিতদের শপথবাক্য পাঠ করান। শপথগ্রহণ শেষে শপথ বইয়ে স্বাক্ষর করেন নির্বাচিতরা। এরপর তারা আনুষ্ঠানিকতা শেষ করেন। শপথ পাঠ করানোর পর বিভাগীয় কমিশনার সবাইকে ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় নির্বাচিত প্রতিনিধিদের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার বলেন, আপনারা জনগণের সেবার লক্ষ্য নিয়ে নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়েছেন। আপনারা এখন ওই এলাকার জনপ্রতিনিধি। নির্বাচিত এলাকার উন্নয়নে আপনারা ভূমিকা রাখবেনÑএটাই আমরা প্রত্যাশা করি। আপনাদের সকলের প্রচেষ্টায় উন্নয়নের মাধ্যমে এলাকার উন্নয়ন হবে এবং দেশের উন্নয়ন হবে। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নপূরণ হবে। আমাদের দেশ হবে সোনার বাংলা।
তিনি আরো বলেন, যে শপথ নিলেন, সেই শপথের প্রতি শ্রদ্ধা আর ভালোবাসা অক্ষুণ্ন রাখবেনÑএমন প্রত্যাশা আমাদের। বিভাগীয় কমিশনার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দেশপ্রেম, সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনের আহ্বান জানান।
এ সময় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত জামিল সৈকতসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পিটিআই অডিটোরিয়ামের বাইরে নেতা-কর্মী ও সমর্থকরা নির্বাচিতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
শপথগ্রহণ শেষে চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ হুমায়ুন কবির সুমন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপা চাঁদপুরের উন্নয়নের রূপকার। তিনি চাঁদপুর একটি আধুনিক এবং স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে চাঁদপুরের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার জন্যে ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের ভিশন বাস্তবায়নে কাজ শুরু করেছেন। আমি তাঁর সঙ্গে একাত্ম হয়ে চাঁদপুরকে একটি আধুনিক এবং স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, চাঁদপুরে যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যসহ যেসব সেক্টরে কাজ করার সুযোগ আছে, নিজের সর্বোচ্চটুকু উজাড় করে কাজ করবো। আমার রাজনৈতিক অভিভাবক ডাঃ দীপু মনি আপার পরামর্শ নিয়ে উপজেলাব্যাপী অবকাঠামোসহ সবধরনের জনদুর্ভোগ লাঘবে কাজ করে যাবো। আমি আমার পরিষদের দুই ভাইস চেয়ারম্যানকে সাথে নিয়ে চাঁদপুরবাসীর সেবা করে যাবো।
উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের নির্বাচন ২১ মে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: