ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

অসহায় পরিবারকে ঘর দেয়া চাঁদপুর রোটারী ক্লাবের মহৎ কাজের একটি দৃষ্টান্ত

রূপসী বাংলা ২৪.কম
জুন ১২, ২০২৪ ৭:১১ পূর্বাহ্ণ
Link Copied!

রোটারী জেলার ঐতিহ্যবাহী ক্লাব চাঁদপুর রোটারী ক্লাবের উদ্যোগে ও মরহুম রোটাঃ আলহাজ¦ আবুল কাশেম গাজী পরিবারের সহযোগিতায় পুরাণবাজারে একটি অসহায় পরিবারকে জমিসহ ঘর তৈরি করে দেয়া হয়েছে। গতকাল ১১ জুন মঙ্গলবার বিকেলে ‘রোটারী হাউজ’ নামের ঘরটি হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অনারারী রোটাঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল।
শুরুতেই ফিতা কেটে ঘরের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথিসহ ক্লাবের সদস্যবৃন্দ। ক্লাবের সেক্রেটারী রোটাঃ উজ্জ্বল হোসাইনের পরিচালনায় ও রোটাঃ অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদৌস শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন মাওঃ মোঃ ইউসুফ। এরপর স্বাগত বক্তব্য রাখেন মরহুম রোটাঃ আলহাজ¦ আবুল কাশেম গাজীর ছেলে রোটাঃ গাজী মোঃ মহসীন কাদের।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেন, চাঁদপুর রোটারী ক্লাবে অনেক গুণীজন নেতৃত্ব দিয়েছেন। এই ক্লাবের সদস্যদের মাধ্যমে চাঁদপুরে অনেক বড় বড় প্রকল্প বাস্তবায়িত হয়েছে। তারই ধারাবাহিকতায় চাঁদপুর রোটারী ক্লাব এ বছর একজন অসহায় পরিবারকে জমিসহ ঘর তৈরি করে দিয়েছে। আর অসহায় এই পরিবারটিকে ঘর দেয়া সত্যিই মহৎ কাজের একটি অংশ। ক্লাবের রোটারিয়ানদের উদ্যোগে ২০২৩-২৪ রোটারী বর্ষে সেবামূলক কাজের অংশ হিসেবে এ কাজটি করা হয়েছে। সেজন্যে ক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানাই। তাঁদের সকলের সম্মিলিত প্রচেষ্টার ফলেই এই কাজ সম্পন্ন হয়েছে। আমি চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে যতটা সম্ভব পরিবারটির পাশে দাঁড়াবো। ক্লাবের রোটারিয়ানদের সহযোগিতায় গৃহ নির্মাণ প্রকল্পটি চাঁদপুর রোটারী ক্লাবের একটি ব্যতিক্রমী উদ্যোগ।
অনুষ্ঠানে ক্লাবের বিভিন্ন কর্মকাণ্ড অবহিত করে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ পিপি কাজী শাহাদাত পিএইচএফ। ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন রোটাঃ ইঞ্জিঃ মতিউর রহমান এমপিএইচএফ, এমসি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর মোঃ মালেক শেখ, চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ অধ্যাপক মোঃ জাকির হোসেন আরএফএসএম, রোটাঃ নাছির উদ্দিন খান পিএইচএফ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ অ্যাডঃ নজরুল ইসলাম পিএইচএফ, সহ-সভাপতি রোটাঃ মোঃ মোস্তফা পিএইচএফ, সেক্রেটারী ইলেক্ট রোটাঃ মাহবুবুর রহমান সুমন এমপিএইচএফ, এমসি, জয়েন্ট সেক্রেটারী রোটাঃ গোপাল চন্দ্র সাহা পিএইচএফ, রোটাঃ শাহীন আক্তার, সার্জেন্ট অ্যাট আর্মস রোটাঃ সাইফুল ইসলাম, রোটাঃ রেদওয়ান রহমত উল্লাহ সম্রাট আরএফএসএম, সদস্য রোটাঃ অ্যাডঃ ভাস্কর দাস আরএফএসএম, রোটাঃ মহসীন ভূঁইয়া আরএফএসএম, চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ রেজাউল ইসলাম রকি, সভাপতি রোঃ নাজমুন নাজমুন নাহার, সহ-সভাপতি রোঃ কাজী আজিজুল হাকিম নাহিন, সেক্রেটারী রোঃ বেবিন্টন দাস কিরণ, রোঃ ওবায়েদুর রহমান, রোঃ জান্নাতুল ফেরদৌস প্রমুখ।
সবশেষে সভাপ্রধানের বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন পিএইচএফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: