ঢাকাবুধবার , ২৯ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জে গাছ কাটাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রী-সন্তানের উপর হামলা

রূপসী বাংলা ২৪.কম
মে ২৯, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া ইউনিয়নে গাছ কাটাকে কেন্দ্র করে প্রবাসী স্ত্রী সন্তানের উপর হামলা করে তাদেরকে মারাত্মক আহত করেছে।ঘটনার বিবরণে জানা যায়, ২৯ মে বুধবার সকাল ৯ টায় ফরিদগঞ্জ থানার পাইকপাড়া ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে (পাটোওয়ারী বাড়িতে) ঘূর্ণিঝড় রেমেলের তান্ডবে গাছ ভেঙ্গে পড়ে। ঝড়ে গাছটি প্রবাসী মিলন পাটওয়ারীর গোয়াল ঘরের উপরে এসে পরে, তখন প্রবাসীর স্ত্রী গাছ কেটে নিয়ে যাওয়ার কথা বললে তার বাসুর দুলাল পাটোওয়ারী কোনোভাবেই গাছ কেটে নিতে রাজি হয় নাই। এক পর্যায় তার বাসুর দুলাল পাটোওয়ারী ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রীর চুলের মুঠো ধরে বেধড়ক মারধর করে। সাথে দুলাল পাটোওয়ারীর দুই মেয়ে তানিয়া এবং ছনিয়া মিলে অনেক মারধর করে। প্রবাসীর স্ত্রীর ডাক চিৎকার শুনে
প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তাদের হাত থেকে প্রবাসীর স্ত্রী ও সন্তানকে উদ্ধার করে। পরবর্তীতে প্রবাসীর স্ত্রী ও সন্তানকে জরুরী ভিত্তিতে চিকিৎসা প্রদানের নিমিত্তে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল নিয়ে যায়।

পরে বুধবার সকাল ৯টায় প্রবাসী মিলন পাটোয়ারী স্ত্রী আহত মোছেনা বেগম এ প্রতিনিধিকে বলেন,
তারা বাবা-মেয়ে আমাকে মেরে আহত করে এবং অকথ্য ভাষায় গালমন্দ করে। আমার ছোট শিশু বাচ্চাকে আছাড় দিয়ে মাটিতে ফেলে দেয়। এই বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: