ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শাহরাস্তিতে দেবরের কোদালের কোপে ভাবির মৃত্যু

রূপসী বাংলা ২৪.কম
মে ৮, ২০২৪ ৫:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

শাহরাস্তিতে সম্পত্তিগত বিরোধের জেরে দেবরের কোদালের কোপে ভাবির মৃত্যু হয়েছে। ৭ মে মঙ্গলবার বেলা আড়াইটায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৬ মে সোমবার সকালে উপজেলার মেহের উত্তর ইউনিয়নের বরুলিয়া গ্রামের মিয়াজি বাড়ির মৃত মান্নান মিয়াজির পুত্র মোঃ আঃ রহিম প্রকাশ সাদ্দাম (৩৩) তার আরেক ভাই প্রবাসী মোঃ সোহেল রানার নির্মাণাধীন বসতঘরের পিলারের গর্ত জোরপূর্বক মাটি দিয়ে ভরাট করছিলেন। ওই সময় সোহেল রানার স্ত্রী রুজিনা আক্তার (৩৩) ঘটনাটি ভিডিও কলে স্বামীকে দেখাতে উদ্যত হলে আঃ রহিম তার হাতে থাকা কোদাল দিয়ে রুজিনার মাথায় কোপ দেয়। গুরুতর আহত রুজিনা আক্তারকে বাড়ির লোকজন উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে রুজিনার অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ঢাকায় পাঠালে মঙ্গলবার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের শিশু পুত্র শাহাদাত হোসেন (৮) জানান, গতকাল সকালে সাদ্দাম কাকা মাকে কোদাল দিয়ে মেরেছে। নিহতের শাশুড়ি শরীফা খাতুন (৭৫) জানান, ঘটনার সময় আমি সাদ্দামকে বাধা দিতে যাই। এক পর্যায়ে রুজিনার মাথায় কোদালের আঘাত লাগে।
ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম জানান, দেবরের কোদালের কোপে ভাবি আহত হওয়ার পর ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নিহতের পিতার পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, গৃহবধূ নিহতের ঘটনায় পুলিশের একটি টিম ঘটনাস্থলে কাজ করছে। এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ বা মামলা করেনি। মঙ্গলবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত রুজিনার মৃতদেহ ঢাকা থেকে এলাকায় আনার প্রস্তুতি চলছিলো।
উল্লেখ্য, নিহতের বাবার বাড়ি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের সোনাচোঁ গ্রামে। তিনি বীর মুক্তিযোদ্ধা মোঃ তাজুল ইসলামের কন্যা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: