ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

লেংটার মেলা ও ওরশ উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণে পুলিশ সুপার

রূপসী বাংলা ২৪.কম
এপ্রিল ৪, ২০২৪ ৪:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

মতলব উত্তর উপজেলার বেলতলীতে শাহ্ সোলেমান (লেংটা বাবা)-এর ১০৫তম ওরশ শরীফ ও মেলা উপলক্ষে সেখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পর্যবেক্ষণ করেছেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার। সোমবার (১ এপ্রিল) তিনি সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।
পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম মাজার ও মেলা আয়োজকদের সাথে মতবিনিময় করেন এবং ওরশ শরীফ ও মেলাকে কেন্দ্র করে মাজারের পার্শ্ববর্তী এলাকা যাতে জুয়া ও মাদক কারবারিদের অভয়ারণ্যে পরিণত না হয় সে বিষয়ে সতর্ক থাকতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন। জুয়া ও মাদকসহ সকল প্রকার অশ্লীলতার বিরুদ্ধে চাঁদপুর জেলা পুলিশের জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে বলে পুলিশ সুপার জানান।
এছাড়া তিনি সকলকে আশ^স্ত করে বলেন, মেলাকে কেন্দ্র করে বিভিন্ন এলাকা থেকে আগত ভক্তদের সার্বিক নিরাপত্তায় চাঁদপুর জেলা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবীরসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: