ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ভালো কাজে সবসময় আমার সহযোগিতা থাকবে : আইয়ুব আলী বেপারী

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ৩১, ২০২৪ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

চাঁদপুর  যুব ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান ৩১ মার্চ রোববার চাঁদপুর বড় স্টেশনস্থ হিলশা কিচেন এন্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আইয়ুব আলী বেপারী। সভাপতি মোঃ মামুন ভূঁইয়ার সভাপতিত্বে সহ-সভাপতি মোঃ বাদশা ভূঁইয়ার পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রোটাঃ উজ্জ্বল হোসাইন।
প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার সদস্য, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস আইয়ুব আলী বেপারী বলেন, চাঁদপুর যুব ফাউন্ডেশনের সাথে আমি দীর্ঘদিন জড়িত আছি। এই সংগঠন সবসবময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। আমি এই সংগঠনের সাথে আছি এবং ভালো কাজে সবসময় আমার সহযোগিতা থাকবে। তিনি আরো বলেন, ইতোপূর্বে সংগঠন অনেক ভালো ও কল্যাণমূলক কাজ করেছে। চাঁদপুরে সামাজিক সংগঠন হিসেবে বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ কার্যক্রম পরিচালনা করে আসছে।
তিনি আরো বলেন, আগামীতে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে চাঁদপুর সদর উপজেলা উন্নয়নে ভোটাধিকার প্রয়োগে সকলের সু-চিন্তিত মতামত প্রকাশের আহ্বান জানান। আমি এই সংগঠনের সাথে যেহেতু জড়িত আছি। আমি নির্বাচিত হলে আপনারা বলতে পারবেন আপনাদের সংগঠনের লোক নির্বাচিত হয়েছে। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তিনি সকল নির্বাচনী মাঠে সুস্থ ধারার রাজনীতি বজায় রেখে সুন্দর পরিবেশে ভোটারদের কাছে ভোট প্রার্থনার আবেদন করেন।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি শাহআলম বকাউল, সহ-সভাপতি মোহাম্মদ রিপন ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন রায়, সাইফুল ইসলাম আকাশ, মুহাম্মদ মোস্তাফিজুর রহমান ভূঁইয়া, মহিলা সম্পাদিকা আয়েশা আক্তার রুপা, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ শাহাদাত হোসেন প্রধানীয়া, সম্রাট বেপারী, আবুল বাশার, কাদির মৃধা, ব্যবসায়ী আকবর হোসেন লিটন বেপারী, জসিম মোল্লাসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: