ঢাকাসোমবার , ২৫ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলা

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ২৫, ২০২৪ ৪:০০ পূর্বাহ্ণ
Link Copied!

কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক চাঁদপুর কণ্ঠের নিজস্ব প্রতিনিধি সাংবাদিক মেহেদী হাসানের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে কচুয়া পৌরসভাধীন দক্ষিণ বাজারস্থ ডাকবাংলো এলাকার আলমগীর হোসেনের দোকানের সামনে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক মেহেদী হাসান বাদী হয়ে শনিবার বিকেলে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে একই উপজেলার নন্দনপুর গ্রামের আনোয়ার উল্লাহর পুত্র নাসির উদ্দিন (৩৪) ও মনপুরা গ্রামের নুরুল ইসলামের পুত্র ইসমাইল হোসেন বিপ্লব (২৫)কে অভিযুক্ত করা হয়েছে। এছাড়াও আরো ৩-৪ জনকে অজ্ঞাত আসামী করা হয়।
আহত সাংবাদিক মেহেদী হাসান জানান, তিনি শনিবার দুপুরে পেশাগত কাজে রহিমানগর যাওয়ার সময় কচুয়া ডাকবাংলো এলাকায় পৌঁছলে প্রেসক্লাব সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে নাসির উদ্দিন ও ইসমাইল হোসেন বিপ্লব প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ সম্পর্কে মানহানিকর কথাবার্তা বললে প্রতিবাদ করায় তার ওপর অতর্কিত হামলা করে গুরুতর আহত করে। এ সময় হামলাকারীরা তার সাথে থাকা এনড্রয়েড মোবাইল ফোন ও মোটরসাইকেলের লুকিং গ্লাস ভাংচুর করে। এছাড়া কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসানকে নিয়ে সংবাদ প্রকাশ না করতে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দেয়।
খবর পেয়ে কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ ঘটনাস্থলে পৌঁছে আহত সাংবাদিক মেহেদী হাসানকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিকভাবে চিকিৎসা করান। তার উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার, সাবেক সভাপতি রাকিবুল হাসান, আবুল হোসেন, মানিক ভৌমিক, সিনিয়র সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সহ-সভাপতি আলী আক্কাস তালুকদার, আফাজ উদ্দিন মানিক, মানিক সরকার, কাউসার আহমেদ, সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, আমির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক রাজীব চন্দ্র শীল, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক ওমর ফারুক সায়েম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সিনিয়র সদস্য সনতোষ চন্দ্র সেন, হাবিব উল্লাহ হাবিব, মনির মুন্সি, বিল্লাল মাসুমসহ সদস্যবৃন্দ।
কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, সাংবাদিক মেহেদী হাসানের উপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: