ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

দুদিনের সফরে সমাজকল্যাণমন্ত্রী আজ চাঁদপুর আসছেন

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ১৬, ২০২৪ ৬:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি দুইদিনের সফরে আজ চাঁদপুরে আসছেন। তিনি আজ ১৬ মার্চ শনিবার সকাল ৮টায় তাঁর ঢাকার হেয়ার রোডস্থ বাসা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দিবেন এবং সাড়ে ১০টায় চাঁদপুর সার্কিট হাউজে এসে পৌঁছবেন। সকাল ১১টায় সার্কিট হাউজে চাঁদপুর পৌরসভার সকল হিজড়ার সাথে মতবিনিময় করবেন। বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর রোটারী ক্লাবে অগ্রদূত বিদ্যা নিকেতনের (তারুণ্যের অগ্রদূত স্কুল) শিক্ষার্থীদের মাঝে নতুন পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন।
বিকেল ৫টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে টেলিভিশন সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন। পরদিন ১৭ মার্চ সকাল ৯টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উপলক্ষে চাঁদপুর সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল সোয়া ৯টায় চাঁদপুর সরকারি কলেজে এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক কলেজের ছাত্র-ছাত্রীদের জন্যে প্রদানকৃত বাসের উদ্বোধন অনুষ্ঠানে যোগদান, সকাল পৌনে ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উপলক্ষে চাঁদপুর সরকারি কলেজ থেকে জেলা শিল্পকলা একাডেমী পর্যন্ত র‌্যালিতে অংশগ্রহণ, সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা, দোয়া-মাহফিল, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। দুপুর সাড়ে ১২টায় জাতীয় শিশু দিবস উপলক্ষে সরকারি শিশু পরিবারের অনুষ্ঠানে যোগদান। দুপুর দেড়টায় তিনি ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: