ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মেঘনায় জাটকা ধরায় ১৩ জেলে গ্রেপ্তার

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ১৬, ২০২৪ ৬:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

জাটকা সংরক্ষণ অভিযানের মধ্যে নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের মেঘনা নদীতে মাছ ধরায় ১৩ জেলেকে গ্রেপ্তার করেছে নৌ-পুলিশ। এ সময় এক হাজার ৫০০ মিটার কারেন্ট জালসহ ১৪টি চায়না চাঁই ও পাঁচটি কাঠের মাছ ধরার নৌকা জব্দ করা হয়।
বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান এক প্রেসনোটের মাধ্যমে এ তথ্য জানান।
গ্রেপ্তারকৃত জেলেরা হলেন : শাহজালাল বন্দুকশী (২৭), জাকারিয়া (১৯), মোঃ সাগর (১৯), মোঃ আল-আমিন (১৩), শাহাদাত হোসেন (১২), আমিনুদ্দিন বেপারী (৩২), মোঃ বাচ্চু মাঝি (৬২), আবুল পাইক (৩৬), সুমন হাওলাদার (২৫), মান্নান হাওলাদার (৬০), আলম প্রধান (৩৫), খোকন গাজী (৪৭), নুরুল হক (৫৫)।
ওসি কামরুজ্জামান বলেন, বুধবার রাতে মেঘনা নদীর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মিনার বাজার ও লালপুর নামক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। জেলেদের মধ্যে ১১ জনের বিরুদ্ধে মৎস্য আইনে চাঁদপুর সদর মডেল থানায় পৃথক দুটি মামলা হয়েছে। বাকি দুজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকা রেখে ছেড়ে দেওয়া হয়েছে। জব্দ করা জাল ও নৌকা নৌ থানা হেফাজতে রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: