ঢাকাবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর প্রেসক্লাব কার্যালয় পরিদর্শনে সমাজকল্যাণমন্ত্রী ও তথ্য প্রতিমন্ত্রী

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ১৪, ২০২৪ ৫:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর প্রেসক্লাব কার্যালয় পরিদর্শন করেছেন সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এমপি। গত ১ মার্চ বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটির নবনির্বাচিত সদস্যদের অভিষেক অনুষ্ঠান উপলক্ষে তাঁরা প্রেসক্লাবে আসেন। অনুষ্ঠানের পর সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এমপিসহ অতিথিরা চা-চক্রে বসেন।
এ সময় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অণুজীববিজ্ঞানী ড. সেঁজুতি সাহা, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, ৬ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার ও সাংবাদিক কবির বকুল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মিডিয়া ব্যক্তিত্ব মনজুরুল আহসান বুলবুল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ্ত রায়, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, দৈনিক যুগান্তরের যুগ্ম সম্পাদক ও ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার, চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকতসহ অনুষ্ঠানে আমন্ত্রিত সুধীজন, বিশিষ্ট ব্যক্তিবর্গ, পেশাজীবী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন।
অতিথিদের স্বাগত জানান প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন।
এ সময় মন্ত্রীসহ অন্য অতিথিরা প্রেসক্লাব কার্যালয়ের সাজসজ্জার প্রশংসা ও নানা বিষয়ে কথা বলেন। এর আগে চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান প্রেসক্লাব কার্যালয়ের জন্যে ১ সেট সবুজ রঙের সোফা প্রদান করেন।
উল্লেখ্য, চাঁদপুর প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয় ১৯৭০ সালে। সেই থেকে নানা চড়াই-উৎরাই পেরিয়ে চাঁদপুর জেলার সাংবাদিকদের শীর্ষ সংগঠন চাঁদপুর প্রেসক্লাব পা রেখেছে ৫৪ বছরে। অনেক আনন্দ-বেদনার মধ্য দিয়ে প্রেসক্লাব পরিণত হয়েছে একটি পরিবারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: