ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের নারী দিবস উদযাপন

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ১১, ২০২৪ ৮:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

একজন মা অবশ্যই ভালো ম্যানেজার। একজন ভালো ম্যানেজার তুমি তখনই হবে যখন তুমি সব কিছু সুন্দরভাবে ম্যানেজ করতে পারবে। তোমরা কখনোই মনোবল হারাবে না। নিজের মনের জোর সব চেয়ে বড় জোর। তোমরা যদি তোমাদের মনের জোর দিয়ে এগিয়ে যাও কেউ তোমাদের আটকিয়ে রাখতে পারবে না। এমনই কথা বলেছেন চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের অনুপ্রেরণামূলক নারী সংবর্ধনা অনুষ্ঠানে স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী।
তিনি আরো বলেন, আমি যখন এসএসসি পাস করি, এখানের কেউই তখন জন্মগ্রহণ করেনি। আমি ১৯৭১ সালের মুক্তিযোদ্ধা, ২০২৪ সালে তেমন কোনো চাওয়া পাওয়া নেই। মুক্তিযোদ্ধারা আছে এবং সব সময়ই থাকবে। তোমাদের এখন অনেক চাওয়া পাওয়া আছে। তবে ছেলেরা যদি সময় করে না দিতো তাহলে নারীরা এতোদূর কীভাবে আসতো। এছাড়া রোটার‌্যাক্ট একটি ইন্টারন্যাশনাল সেবা সংগঠন। এর মূল মন্ত্রই হচ্ছে জীবে দয়া করে যে জন সেই জন সেবিছে ঈশ^র। চাঁদপুর ক্লাবের প্রেসিডেন্টকে ধন্যবাদ জানাই, তিনি নার্সিং পেশার মতো একটি সেবামূলক কাজ করার পাশাপাশি একটি ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া আপনারা কেউ যদি চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সদস্য হিসেবে পরিচয় দিয়ে যান আমি বিনামূল্যে চিকিৎসা প্রদান করবো।
অনুপ্রেরণামূলক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নার্সিং ইনস্টিটিউট এবং ক্রিয়েটিভ আইটি সেন্টারের মোট ২২ জন নারীদের সার্টিফিকেট এবং বিভিন্ন পেশায় নিয়োজিত ৬জন অদম্য নারীকে অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট প্রদান করা হয়।
সংবর্ধিতরা হচ্ছেন চাঁদপুর রোটারী ক্লাবের নারী সদস্য রোটাঃ শাহীনা আক্তার, নার্সিং ইনস্টিটিউট চাঁদপুরের ইন্সট্রাক্টর ও রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের সভাপতি রোঃ নাজমুর নাহার, ১৪৯নং উত্তর রালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের সদস্য রোঃ নাসরিন সুলতানা মিলি, বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউটের জুনিয়র ইন্সট্রাক্টর রোটার‌্যাক্টর হালিমা তুছ সাদিয়া, একজন সংগঠক রোটার‌্যাক্টর জান্নাতুল ফেরদাউস সোমা ও সদস্য সালমা আক্তার আঁখি।
রোটারিয়ানদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন পিএইচএফ, সেক্রেটারী রোটাঃ উজ্জ্বল হোসাইন আরএফএসএম ও চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের আরসিসি রোটাঃ মোস্তফা।
ক্লাবের সভাপতি নাজমুন নাহারের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি দেলোয়ার হোসেন সুমনের সঞ্চালনায় রোটার‌্যাক্টরদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রোঃ রেজাউল ইসলাম রকি, রোঃ আল-আমিন হোসেন রোঃ এনামুল ইসলাম সাব্বির, আইপিপি রোঃ শাহরিয়ার খান হিমেল, সহ-সভাপতি রোঃ কাজী আজিজুল হাকিম, রোঃ আফজাল কাজী, জয়েন্ট সেক্রেটারী রোঃ ওবায়েদুর রহমান ও সদস্য রোঃ তানজীর হোসাইন। এর মধ্যে কয়েকজন রোটার‌্যাক্টর নারী দিবস নিয়ে বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সকল নারীর সাথে কুশল বিনিময় করেন। ক্রেস্ট ও ফুল দিয়ে নারী দিবসে তাকে সম্মাননা প্রদান করা হয়। সবশেষে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: