ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

আজ জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন ও নৌ র‌্যালি

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ১১, ২০২৪ ৮:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

‘ইলিশ হলো মাছের রাজা, জাটকা ধরলে হবে সাজা’ এই শ্লোগানকে সামনে রেখে আজ ১১ মার্চ চাঁদপুরে বিশাল পরিসরে অনুষ্ঠিত হবে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২৪-এর উদ্বোধন ও নৌ র‌্যালি। সকাল সাড়ে ১০টায় চাঁদপুর মোলহেডে অনুষ্ঠিতব্য জাটকা সংরক্ষণ সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শ ম রেজাউল করিম এমপি ও চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান।
জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে : সকাল সাড়ে ১০টায় অতিথিদের আসন গ্রহণ, পবিত্র ধর্মগ্রস্থ থেকে পাঠ, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মোঃ আলমগীরের স্বাগত বক্তব্য প্রদান, মৎস্যজীবী প্রতিনিধিদের বক্তব্য প্রদান শেষে জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুর অঞ্চল নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ কামরুজ্জামান পিপিএম, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (সেবা)-এর সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য প্রদান। সকাল ১১টা ৪০ মিনিটে প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান তার ভাষণ প্রদান করবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোহাং সেলিম উদ্দিন।
আলোচনা সভা শেষে বর্ণাঢ্য আয়োজনে মোলহেড প্রাঙ্গণ সংলগ্ন চাঁদপুর সদর বড় স্টেশন এলাকায় নদীতে অনুষ্ঠিত হবে নৌ র‌্যালি। উক্ত অনুষ্ঠানে সকলের একান্ত উপস্থিতি কামনা করেছেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মোঃ আলমগীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: