ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শাহ্তলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ সম্পন্ন

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ১১, ২০২৪ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১০মার্চ রোববার সকাল ৯টায় বিদ্যালয় মিলনায়তনে ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার প্রাণকৃষ্ণ দেবনাথ। তিনি বলেন, প্রতিটা শিক্ষার্থীর পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী থাকতে হবে। যে কোনো প্রতিযোগিতা বা খেলাধুলায় সকলের অংশগ্রহণ করতে হবে। নতুন পাঠক্রমে তোমাদের একটা বিষয় আছে স্বাস্থ্য ও সুরক্ষা। খেলাধুলা শিক্ষার একটি অংশ। খেলাধুলা মন ও স্বাস্থ্য ভালো রাখে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্যে ঘোষণা দিয়েছেন। তোমরাই হবে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট দেশের নাগরিক। স্মার্ট দেশের নাগরিক হয়েই তোমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
পরে ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কালাম আজাদের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকতের পক্ষে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্যাহ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোসাম্মৎ রাবেয়া আক্তার। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রুশদী। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোহসিন উদ্দিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান নান্টু, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ, চাঁদপুর জেলা কৃষকলীগের সদস্য সচিব আবদুল হান্নান সবুজ, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের সচিব ও চাঁদপুর জেলা বাপসার সাধারণ সম্পাদক মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মোঃ সফিক কারী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম কারী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মামুন আল হাসান, ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মোঃ নুরুজ্জামান মুন্সি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ মোস্তফা মিজি (ভান্ডারী) প্রমুখ।
আরো বক্তব্য রাখেন উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুজ্জামান, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাঃ তহমিনা আক্তার, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ দিদার হোসেন মিজি, অভিভাবক মজিব কারী ও যুবনেতা শওকত কারী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে সকাল ১০টায় বিদ্যালয় ক্যাম্পাসে যেমন খুশি তেমন সাজ পর্ব শুরু হয়।
অনুষ্ঠানের শুরুতেই সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করেন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ ও অতিথিদের ব্যাজ পরিধান করেন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: