ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

রোটারী ক্লাব মুক্ত স্বদেশ ও চাঁদপুর রোটারী ক্লাবের বিনামূল্যে মেডিকেল ক্যাম্প সম্পন্ন

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ১০, ২০২৪ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

রোটারী ক্লাব অব মুক্ত স্বদেশ ঢাকা ও চাঁদপুর রোটারী ক্লাবের যৌথ আয়োজনে হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের সাহেব বাজারে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
হাইমচরে মহাত্মা গান্ধীর আগমনের স্মৃতি উদ্যাপন এবং আন্তর্জাতিক নারী দিবসে ৮ মার্চ শুক্রবার এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। অভিজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে মেডিকেল টিম ওই এলাকার সকল শ্রেণী-পেশার মানুষকে চিকিৎসা সেবা প্রদান করে।
দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে চার শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। আর এ কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করেছেন গান্ধী আশ্রম ট্রাস্ট ও আমরা চাঁদপুর নামের সংগঠন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গান্ধী আশ্রম ট্রাস্টের চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) জীবন কানাই দাস। আরো উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব মুক্ত স্বদেশের সভাপতি মেজর জেনারেল (অবঃ) সাদিক হাসান রুমি, গান্ধী আশ্রম ট্রাস্টের সিইও রাহা নব কুমার, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত পিএইচএফ, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি রোটাঃ তমাল কুমার ঘোষ আরএফএসএম, প্রবীণ বিশেষজ্ঞ হাসান আলী, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন পিএইচএফ, সহ-সভাপতি রোটাঃ ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া আরএফএসএম, সেক্রেটারী রোটাঃ উজ্জ্বল হোসাইন আরএফএসএম, জয়েন্ট সেক্রেটারী রোটাঃ গোপাল চন্দ্র সাহা পিএইচএফ, শাহীন আক্তার, ডিরেক্টর অ্যাডঃ শাহাদাত হোসেন, আরএফএসএম, সার্জেন্ট অ্যাট আমর্স রোটাঃ সাইফুল ইসলাম ও সদস্য রোটাঃ মানিক লাল দেবনাথ আরএফএসএম।
চিকিৎসা সেবা প্রদান করেন রোটাঃ ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ ইশরাত জাহান, ডাঃ আব্দুল কাদের জিলানী, মাতৃমঙ্গল হাসপাতালের ডাঃ মেহেদী হাসান, মেরিন হাসপাতালের ডাঃ সাবরিন ও ডাঃ সাথী আক্তার।
উল্লেখ্য, ট্রলারযোগে ওইদিন সকালে রওনা হয়ে অতিথিসহ চিকিৎসক দল সকাল ১১টায় সাহেব বাজারে পৌঁছলে নীলকমল ঘাটে অতিথিসহ চিকিৎসকদের অভ্যর্থনা জানান ইউপি চেয়ারম্যান রতন হাজী। মেডিক্যাল ক্যাম্পে অভ্যর্থনা ও পৃষ্ঠপোষকতায় ছিলেন ব্যারিস্টার হামিদুল মেজবাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: