ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মাদক ব্যবসায়ীর ৫ বছরের সশ্রম কারাদণ্ড

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ৫, ২০২৪ ৬:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নে মহামায়া বাজারে মাদকসহ আটক মোঃ সেলিম মিজি (৪৫) নামে মাদক ব্যবসায়ীকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।
৪ মার্চ সোমবার দুপুরে চাঁদপুরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নুরুল আলম সিদ্দীক এই রায় দেন। কারাদণ্ডপ্রাপ্ত সেলিম মতলব দক্ষিণ উপজেলার উত্তর বহরী গ্রামের মিজি বাড়ির মৃত ওমর আলী মিজির ছেলে।
জানা যায়, চাঁদপুর সদর মডেল থানা পুলিশের অভিযানে ২০২০ সালের ১২ জুন আসামী সেলিম মিজিকে সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের লোধেরগাঁও এলাকার মহামায়া বাজারের জনৈক শিপনের কফি হাউজের সামনে হতে ১০ কেজি গাঁজাসহ আটক করা হয়। এ ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় মামলা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক এম শামীম আহমেদ ওই বছর ৩০ জুলাই আদালতে চার্জশীট দাখিল করেন।
মামলাটি চলমান অবস্থায় আদালত বিভিন্ন সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করে। সাক্ষ্যগ্রহণ ও মামলার নথিপত্র পর্যালোচনা শেষে আসামীর অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দেয়। তবে রায় ঘোষণার সময় আসামী পলাতক ছিলেন।
সরকার পক্ষের আইনজীবী ছিলেন এপিপি অ্যাডঃ নিজাম উদ্দিন শাহজাদা এবং আসামী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: