ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জ পৌরসভায় নিম্ন আয়ের পরিবারের মাঝে টিসিবি পণ্য বিক্রি

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ৫, ২০২৪ ৬:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জ পৌরসভায় নিম্ন আয়ের পরিবারগুলোর মাঝে ভর্তুকি মূল্যে টিসিবি পণ্য বিক্রয় করা হয়েছে। প্রতি মাসের এ কর্মসূচির অংশ হিসেবে ফরিদগঞ্জ পৌরসভায় একযোগে কার্ডধারী ২ হাজার ৮শ’ পরিবারের মাঝে ন্যায্যমূল্যে ৪ মার্চ সোমবার সকালে পৌরসভার ৯টি ওয়ার্ডে টিসিবি পণ্য বিক্রি করা হয়।
একযোগে ফরিদগঞ্জ পৌরসভার মাঠ, পৌর এলাকার ভাটিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও কেরোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।
এ সময় তিনি বলেন, আপনারা গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেভাবে নৌকা প্রতীকে ভোটদানের মাধ্যমে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী পদে রাষ্ট্রীয় ক্ষমতায় বসিয়েছেন, সেজন্যে মাননীয় প্রধানমন্ত্রী পূর্বের ন্যায়ে ভর্তুকি মূল্যে টিসিবি পণ্য বিক্রির ব্যবস্থা অব্যাহত রেখেছেন। আগামী নির্বাচনগুলোতেও আপনারা সেই ধারা অব্যাহত রাখবেন বলে আমি বিশ^াস করি। সরকার সিন্ডিকেটের কারসাজি রোধ করে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির লাগাম টানার চেষ্টা করছে। সকলে সহযোগিতা করলে অবশ্যই পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল থাকবে।
তিনি আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ষড়যন্ত্রকারী চক্র দ্রব্যমূল্যের বিষয়টি বিভিন্ন সময়ে অপপ্রচার করে থাকে। অপপ্রচারে কান দিয়ে আপনারা প্রয়োজনের অতিরিক্ত খাদ্যদ্রব্য বাসা-বাড়িতে মজুদ করবেন না। আপনার প্রয়োজন মতো দ্রব্য ক্রয় করে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে এগিয়ে আসুন।
পৌরসভায় ভর্তুকি মূল্যে ৫কেজি চাল, ২ কেজি করে ডাল ও ২ লিটার তেল ও একটি ব্যাগের প্যাকেজ ৪৮০ মূল্যে ক্রয় করতে পেরে উপকারভোগীরা ফরিদগঞ্জ পৌরসভার মেয়রসহ সরকারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে।
এ সময় পৌরসভার প্যানেল মেয়র-১ আব্দুল মান্নান (পরান), ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, কোষাধ্যক্ষ গিয়াস উদ্দিন, পৌর মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুস সামাদসহ পৌর প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: