ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শুধু মুখে নয়, বুকেও বঙ্গবন্ধুকে ধারণ করতে হবে : ডাঃ দীপু মনি এমপি

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ৩, ২০২৪ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, রাজনীতি করতে হলে স্বচ্ছতার প্রয়োজন রয়েছে। শুধু মুখে নয়, বুকেও বঙ্গবন্ধুকে ধারণ করতে হবে। আর মুখে বঙ্গবন্ধু অন্তরে আরেকÑএ থেকে বেরিয়ে আসতে হবে। সকল নির্বাচনে আওয়ামী লীগ তথা নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
২ মার্চ শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজ মাঠে জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনের বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কেন্দ্র কমিটির নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বিগত দিনে বালিয়া ইউনিয়নে অনেক উন্নয়ন হয়েছে। জাতীয় সংসদ নির্বাচনে অন্য ইউনিয়নের চেয়ে বালিয়া ইউনিয়নে ভোটার উপস্থিতি কম ছিলো। তবে কিছু কিছু কেন্দ্রে ভোট ভালো হয়েছে। ইউনিয়নের মধ্যে সাপদি ভোট কেন্দ্রে সবচেয়ে বেশি ভোট কাস্ট হয়েছে। এজন্যে কেন্দ্র কমিটিকে ধন্যবাদ। আর গুলিশা গ্রামের একটি কেন্দ্রে ভোটার উপস্থিতি ও ফলাফল সন্তষজনক ছিলো না। আগামীতে সেদিকে খেয়াল রাখতে হবে।
ডাঃ দীপু মনি বলেন, কেন্দ্র কমিটির সাথে মতবিনিময়ের কারণ হলো, ভুল-ত্রুটিগুলো শুধরিয়ে পরবর্তী নির্বাচনগুলোর জন্যে প্রস্তুত রাখা। সেই লক্ষ্যে দলের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং ইউনিয়ন ও ওয়ার্ডগুলোকে গোছাতে হবে। আগামীতে কেন্দ্র কমিটিগুলো ওয়ার্ডে বসে গঠন করা হবে। এমন লোকদের কমিটিতে আনতে হবে, যারা নির্বাচনে আগের দিন অর্থের কাছে বিক্রি হয় না কিংবা দলের সাথে বেঈমানি করে না।
বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান রফিকুল্যা পাটওয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ হান্নান মিজির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, ওয়ার্ড কেন্দ্র কমিটির সদস্য সচিব জাহাঙ্গীর গাজী, ইউপি সদস্য জাহিদ হোসেন, কেন্দ্র কমিটি নেতা আব্দুস সাত্তার প্রমুখ।
জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশ^াদ মিয়াজী, জেলা আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদশা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলসহ অন্যান্য নেতৃবৃন্দ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: