ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

জনগণের মাঝে আস্থার সংকট দূর করতে হবে : ইউএনও ইয়াসির আরাফাত

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ৩, ২০২৪ ৮:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

শাহরাস্তিতে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। ১ মার্চ সকালে বীমা দিবস উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসির আরাফাতের নেতৃত্বে র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসির আরাফাত বলেন, বিশ্বের বিভিন্ন দেশে বীমা বাধ্যতামূলক করা হয়েছে। জীবন বীমার পাশাপাশি শিক্ষা বীমাসহ নানা ধরনের বীমা চালু রয়েছে। মানুষের মাঝে আস্থার জায়গা তৈরি করতে হবে। দেশে প্রায় ৮০টি বীমা কোম্পানি রয়েছে। কিন্তু আমরা সচরাচর তাদের কার্যক্রম দেখতে পাই না। জনগণের আস্থার যে সংকট রয়েছে তা দূর করতে হবে। সবাইকে এগিয়ে এসে কাজ করতে হবে।
ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির শাহরাস্তি উপজেলা জোনাল ম্যানেজার সাইফুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের শাহরাস্তি উপজেলার সহকারী জোনাল ইনচার্জ খোরশেদ আলম, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল, চীফ জোনাল ম্যানেজার জামাল হোসেন, শাহরাস্তি জোনের এজিএম মোঃ সেফায়েত উল্লাহ।
সভায় বীমা দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: