ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ৩, ২০২৪ ৮:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

‘আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ’ এই প্রতিপাদ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। ১ মার্চ শুক্রবার জাতীয় বীমা দিবস উদ্যাপন উপলক্ষে সকাল ১০টায় উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি ছেংগারচর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় হাইস্কুল প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলার ছেংগারচর বাজারে ডেল্টা লাইফ ইনসুরেন্স কোম্পানী লিমিটেডের চাঁদপুর জোন অপারেশন ও ছেংগারচর দক্ষিণ ইউনিট ম্যানেজার মোঃ নূরে আলম খানের পরিচালনায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার একি মিত্রা চাকমা।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, সরকার বীমার গুরুত্ব ও সুফল জনগণের কাছে পৌঁছাতে বিভিন্ন সংস্কারমূলক কার্যক্রম বাস্তবায়ন করছে। বীমা খাতের উন্নয়নে জাতির পিতার দেখানো পথই আমরা অনুসরণ করছি। বীমা হলো নির্দিষ্ট অর্থের বিনিময়ে জীবন, সম্পদ বা মালামালের সম্ভাব্য ক্ষয়ক্ষতির ঝুঁকি কোনো প্রতিষ্ঠানকে হস্তান্তর করা।
ইউএনও আরও বলেন, বীমা উন্নয়ন ও বীমা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। কারণ বীমা সকল শ্রেণি-পেশার মানুষকে স্বাভাবিক জীবন যাপনে প্রতিবন্ধকতা অতিক্রমে সহায়ক ভূমিকা পালন করে থাকে।
এ সময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল এমরান খান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আনিছুর রহমান তপু, ন্যাশনাল লাইফ ইনসুরেন্স কোম্পানী লিমিটেড চাঁদপুর জোনের এজিএম মোঃ মনির হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: