ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

লাইসিয়াম কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রূপসী বাংলা ২৪.কম
মার্চ ৩, ২০২৪ ৮:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর শহরের পুরাণবাজারস্থ পূর্ব শ্রীরামদী লাইসিয়াম কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২ মার্চ শনিবার সকাল সাড়ে ১০টায় নূরিয়া পাইলট হাই স্কুল মাঠে জাতীয় পতাকা উত্তোলন করে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী। প্রধান অতিথি হিসেবে মেধা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাইসিয়াম কিন্ডারগার্টেনের পরিচালক মোহাম্মদ আতিকুর রহমান। আমন্ত্রিত অতিথিদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন অভিভাবক প্রতিনিধি অ্যাডঃ হাবিবুর রহমান লিটু, হাজীগঞ্জ পৌরসভার সমাজ উন্নয়ন অফিসার মোঃ আনোয়ার হোসেন, নূরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য গাজী মোঃ হাসান। স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপাল মোঃ ফজলুর রহমান রুবেল।
ভাইস প্রিন্সিপাল মজিবুন নাহার সুমির পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর খালেদা আক্তার, ম্যানেজিং কমিটির সভাপতি বহলুল হায়দার চৌধুরী, ব্যবসায়ী বাহার হায়দার চৌধুরী ও ম্যানেজিং কমিটির সদস্য আজিজুর রহমান খোকা। আরো উপস্থিত ছিলেন নুরুল ইসলাম চৌধুরী, বিটু দাস, নূর হোসেন, শাহিন গাজী, লিটন সাহা, আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত নয়নসহ অভিভাবকবৃন্দ।
লাইসিয়াম কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়ার জাঁকজমক এ আয়োজনে সহযোগিতায় ছিলেন সিনিয়র শিক্ষক যমুনা দাস, শিবানী বসু, সহকারী শিক্ষক প্রিয়াংকা দাস, ফাতেমা আক্তার, পলাশী রাণী দাস, প্রীতি রায় পিউ, সুমাইয়া আক্তার, ইশরাত জাহান নূর ও বিথী মজুমদার।
প্রধান অতিথির বক্তব্যে অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেন, বাংলাদেশের ইতিহাসে মার্চ মাসটি বিশেষ তাৎপর্য বহন করে। ঐতিহাসিক এই মাসের ৭ মার্চ ঢাকার রেসকোর্স ময়দানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক দিয়েছিলেন। বাংলাদেশের জন্ম এ মাসেই। এই মাসের ৭, ১৭, ২৫ এবং ২৬ তারিখ বাংলাদেশের স্বাধিকার, স্বাধীনতা ও সার্বভৌমত্বের এক সম্মিলন। আজকের দিনে স্বাধিকার আন্দোলনের বঙ্গবন্ধু সহ সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা। কিন্ডারগার্টেনের আজকের আয়োজন চমৎকার। কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা ও অভিনন্দন।
রোমান বলেন, আমাদের ছোট্ট সোনামণিরা যারা আগামী দিনে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর, তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে শিশুদের প্রতিভা বের করে আনতে হবে। এজন্যে কিন্ডারগার্টেন বা প্রাথমিক স্কুলের শিক্ষা খুবই গুরুত্বপূর্ণ। আমাদের শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার। আমাদের প্রধানমন্ত্রী নানাভাবে শিক্ষা প্রসারে কাজ করে চলেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: