ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার স্মরণে শোকসভা ও দোয়া

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৬:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় শোকসভা ও দোয়ার আয়োজন করা হয়েছে। ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অঙ্গ এবং সহযোগী সংগঠনের সহযোগিতায় গত শনিবার বিকেলে এ শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
উপজেলার কাওনিয়া ভূঁইয়া বাড়িতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকারের পরিচালনায় আয়োজিত শোকসভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার ছোট মেয়ে, সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক নেত্রী ডাঃ সাবরিনা বিনতে হক যুথি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এস তসলিম, রাজধানীর মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার, মরহুম জাকারিয়া চৌধুরীর ছোট ভাই এমরান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মিজানুর রহমান রনি, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আমির আজম রেজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তোফায়েল আহমেদ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, ৩নং সুবিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সরোয়ার হোসেন, ২নং বালিথুবা পূর্ব ইউপি চেয়ারম্যান এইচ এম হারুন, ৯নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ মোনায়েম খান, সাবেক ছাত্রলীগ নেতা জাফর উল্লাহ সুজন, ৬নং গুপ্টি ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ১৫নং ইউপি চেয়ারম্যান কাউসার উল আলম কামরুল, ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ রাসেল, উপজেলা আওয়ামী লীগের সদস্য মহিউদ্দিন ভূঁইয়া ইরান, ১৪নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফেসর হারুন অর রশিদ প্রমুখ।
উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাস, দৈনিক চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ প্রমুখ।
শোকসভায় বক্তারা বলেন, ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া আমাদের মাঝে তাঁর আদর্শ রেখে গেছেন। আমাদের রক্তবিন্দু দিয়েও তাঁর ঋণ শোধ করা যাবে না। তিনি আজীবন আমাদের অন্তরের মাঝে থাকবেন।
বক্তারা আরো বলেন, চাঁদপুর ও ফরিদগঞ্জে জীবিত শামছুল হক ভূঁইয়ার চেয়ে মৃত শামছুল হক ভূঁইয়া যে আরো বেশি শক্তিশালী তা প্রমাণিত। তিনি এখনো আমাদের কাছে জীবিত। ড. শামছুল ভূঁইয়া ছিলেন একটি ইন্সটিটিউট। তাঁর স্মৃতি আমাদের মন থেকে মুছে ফেলা যাবে না। তিনি জীবদ্দশায় বৃহত্তর পরিসরে মানুষের সেবা করতে রাজনীতিতে এসেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: