ঢাকামঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

৫ বছরের মধ্যে শুদ্ধাচার শক্ত কাঠামোতে দাঁড়াবে : জেলা প্রশাসক

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৪:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে যে স্বপ্ন দেখিয়েছেন আমরা তা বাস্তবায়ন করতে হবে। এটি জাতীয় নির্বাচনে ইশতেহার ছিলো, আমাদের কাজটি যথাযথ ভাবে করতে হবে। বাংলাদেশে এমন কোনো জায়গা নেই যেখানে তিনবেলা খাবার খেতে পারছে না কেউ। পাঁচ বছরের মধ্যে শুদ্ধাচার শক্ত কাঠামোতে দাঁড়াবে। অনলাইনের মাধ্যমে এখন অনেক কাজ সহজ হয়ে গেছে। আমাদের জায়গাগুলোতে জবাবদিহিতা তৈরি করতে হবে। প্রত্যেকের দায়িত্ব আইনে নির্ধারণ করে দেয়া হয়েছে, আমাদেরকে সঠিকভাবে কাজগুলো করতে হবে। জনগণের সেবা দান আমাদের কর্তব্য কর্ম।
১৯ ফেব্রুয়ারি দুপুরে শাহরাস্তি উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান তাঁর বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
শাহরাস্তি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার ইয়াসির আরাফাতের সভাপতিত্বে এবং সমাজসেবা কর্মকর্তা আবু ইসহাকের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, পৌরসভার মেয়র আলহাজ্ব আবদুল লতিফ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাসির উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মঈনুল ইসলাম কাজল, মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী রুহুল আমিন, উপজেলা প্রকৌশলী সৈয়দ মেহেদী হাসান, পুলিশ পরিদর্শক (তদন্ত) খায়রুল আলম, মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার শাহজাহান পাটোয়ারী।
এছাড়া উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, কৃষি কর্মকর্তা আয়শা আক্তার, নির্বাচন কর্মকর্তা সুফিয়া সুলতানা, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার মোবারক হোসেন সরকার, মৎস্য কর্মকর্তা তৌসিব উদ্দীনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: