ঢাকামঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে মৈশাদীতে বিএনপির লিফলেট বিতরণ

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৩:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর সদর উপজেলাস্থ মৈশাদী ইউনিয়ন বিএনপির আয়োজনে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়েছে। গতকাল ১৯ ফেব্রুয়ারি সোমবার বিকেলে মৈশাদী তালতলা বাজার থেকে চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিমের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ডামি নির্বাচনে ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি, ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সঙ্কটের প্রতিবাদে এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় এই লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।
চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং অন্যান্য উপজেলাতেও ইউনিয়নে ইউনিয়নে একই দাবিতে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ। মৈশাদীতে লিফলেট বিতরণকালে স্থানীয় রেলস্টেশনে সংক্ষিপ্ত পথসভা করেন তারা।
কৃষক দল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর জেলা সভাপতি এনায়েত উল্লাহ খোকনের পরিচালনায় এবং মৈশাদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান স্বপনের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিম উল্লাহ সেলিম বলেন, ভারত বাংলাদেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে আওয়ামী লীগকে সাপোর্ট দেয়। আজকে স্লোগান উঠেছে ‘ভারত খেদাও দেশ বাঁচাও’। আমরা মনে করি আওয়ামী লীগ হিন্দুস্তানের দালাল আর হিন্দুস্তান আওয়ামী লীগের দালাল। এই কারণে বাংলাদেশের আশিভাগ লোক আওয়ামী লীগকে ঘৃণা এবং প্রত্যাখ্যান করে। বিএনপি শহীদ জিয়ার দল ইসলামী মূল্যবোধে বিশ্বাসী। বিএনপি কোনো দেশকে প্রভু মনে করে না, বন্ধু মনে করে। ভারত যতদিন আওয়ামী লীগের সাথে থাকবে, বাংলার জনগণ ভারতকে বন্ধু মনে করবে না।
তিনি আরো বলেন, যতক্ষণ না শেখ হাসিনার পতন না হবে ততক্ষণ পর্যন্ত বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে। আমরা জনগণকে ঐক্যবদ্ধ করে শেখ হাসিনার অবৈধ সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলব এবং এই আন্দোলনেই শেখ হাসিনার পতন হবে।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবদলের আহ্বায়ক নজরুল ইসলাম নজু, জেলা যুবদলের দপ্তর সম্পাদক ইউসুফ মিয়াজী, পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মামুন খান, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি জিসান আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ নাঈম কাজী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ মিরাজ প্রধানিয়া। স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মৈশাদী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন, যুগ্ম সম্পাদক খাইরুল বাশার, ইউনিয়ন যুবদলের সভাপতি বাবুল মৃধা কালু, সাধারণ সম্পাদক মাহবুব খান বাবু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রুবেল বেপারী, সাধারণ সম্পাদক ফয়সাল খান, কৃষকদলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন মৃধাসহ অন্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ শীর্ষ নেতাদের মামলা প্রত্যাহার করে মুক্তি, নির্বাচন বাতিল এবং একদফার আন্দোলন বেগবান করার লক্ষ্যে ছয় দিনের নতুন কর্মসূচি ঘোষণা করে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরে জেলা, পৌর ও উপজেলা পর্যায় এই কর্মসূচি পালন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: