ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরে ১১২ মণ জাটকা জব্দ, জড়িত ৪০ জন আটক

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

মেঘনা নদীতে জাটকা ইলিশ নিধন থেমে নেই। প্রতিদিনই জেলেরা জাটকা ধরছে। চাঁদপুরের মেঘনা নদীর বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৪৮০ কেজি (১১২ মণ) জাটকা জব্দ করেছে নৌ-পুলিশ। একই সময় জাটকা পরিবহনে ব্যবহৃত ৭টি অটোরিকশাসহ ৪০ জনকে আটক করা হয়।
১৪ ফেব্রুয়ারি বুধবার বেলা ১১টার দিকে চাঁদপুর নৌথানায় সাংবাদিকদেরকে এসব তথ্য জানান নৌপুলিশ চাঁদপুর অঞ্চলের অতিরিক্ত ডিআইজি মোঃ কামরুজ্জামান।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার ভোরে বরিশালের মুলাদী থেকে ঢাকায় যাওয়ার পথে মডার্ন সান লঞ্চ থেকে প্রায় ২ হাজার কেজি ও মতলবের মোহনপুর এলাকায় সাতটি অটোরিকশায় পরিবহনের সময় আড়াই হাজার কেজি জাটকা জব্দ করা হয়।
এছাড়াও জাটকা পরিবহনে ব্যবহৃত মোহনপুরে সাতটি অটোরিকশা জব্দ ও সাত চালকসহ পৃথক স্থানে মোট ৪০ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মৎস্য আইনে নিয়মিত মামলা হয়েছে।
চাঁদপুর নৌ অঞ্চলের পুলিশ সুপার (এসপি) বেলায়েত হোসেন শিকদার, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ গোলাম মেহেদী হাসান, চাঁদপুর নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান, সহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমানসহ নৌথানার পুলিশ সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন। জব্দকৃত জাটকাগুলো চাঁদপুর লঞ্চঘাটস্থ নৌ থানার সামনে ও মোহনপুর এলাকায় গরিব, দুঃস্থ ও অসহাদের মাঝে বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: