ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বাগাদীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ব্যাপক গণসংযোগ করেছেন। ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৫টায় বাগাদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও চৌরাস্তা এলাকায় ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় আইয়ুব আলী বেপারী বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছি। নির্বাচিত হওয়ার পরে আমি আমার সদর উপজেলা এলাকায় কাজ করার চেষ্টা করেছি। অনেক সীমাবদ্ধতার মাঝেও নেতা-কর্মী ও সাধারণ মানুষের জন্যে কাজ করেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। সেই উন্নয়নের ছোঁয়া আমাদের এলাকায়ও লেগেছে। এই আসনের সাংসদ সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের জন্যে ব্যাপক উন্নয়ন করছেন। এই উন্নয়ন কাজের সাথে উপজেলা পরিষদের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। আমি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। আগামী দিনে চেয়ারম্যান নির্বাচিত হলে আরো বড় পরিসরে কাজ করার সুযোগ ও বরাদ্দ থাকবে। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন।
এ সময় বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: