ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

২১টি মামলার আসামি ফরিদগঞ্জে মাদক কারবারি আটক

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৭:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

একশ’ পিচ ইয়াবাসহ মোঃ শরীফ (৩৬) নামে এক মাদক কারবারিকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। আটককৃত ব্যক্তির বাড়ি গুপ্টি পশ্চিম ইউনিয়নের ষোলদানা গ্রামে। মঙ্গলবার রাতে থানা পুলিশ তাকে আটকের পর বুধবার তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জের গুপ্টি পশ্চিম ইউনিয়নের পশ্চিম ষোলদানা গ্রামের খাজুরিয়া-আষ্টা বাজার সড়কের ষোলদানা এলাকায় অভিযান করে ফরিদগঞ্জ থানা পুলিশের একটি টিম। এ সময় তারা সন্দেহজনকভাবে শরীফ হোসেনকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার কাছ থেকে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শরীফ জানায় সে দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক, চুরি ও অন্যান্য মামলাসহ মোট ২১টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। মাদক আইনে মামলা দায়েরপূর্বক বুধবার তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: