ঢাকাবুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

সরস্বতী পূজার কার্যক্রম দিনের বেলা সম্পন্ন করার সিদ্ধান্ত

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৪:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উপলক্ষে জেলা প্রশাসন, চাঁদপুরের আয়োজনে বিশেষ সভা ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান। সভা পরিচালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এএসএম মোসা।
১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হওয়া দেশের বৃহৎ পাবলিক পরীক্ষা এসএসসি পরীক্ষার্থীদের স্বার্থ বিবেচনায় সরস্বতী পূজার সকল কার্যক্রম ১৪ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যার মধ্যে শেষ করার সিদ্ধান্ত ওই সভায় গ্রহণ করা হয়। সন্ধ্যার পর পূজা মণ্ডপে বা রাস্তায় কোনো ধরনের সাউন্ড সিস্টেম বা ডিজে না বাজানোর সিদ্ধান্ত হয়। ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার এসএসসি পরীক্ষা শেষ হওয়ার পর বেলা ৩টা থেকে সন্ধ্যার আগে পূজার শোভাযাত্রা শেষ করতে হবে বলে সভায় সিদ্ধান্ত হয়।
সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, এনএসআই উপ-পরিচালক দেওয়ান মানোয়ার হোসেন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত, জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, বাবু দীলিপ সাহা ও জেলা পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: