ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

মতলবে যুবক হত্যার প্রধান আসামী আটক

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৩:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার কাশিমপুর এলাকার দেওয়ানজী বাড়ির পুকুরের পাড় থেকে শরীফ খান (৩৫) নামে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলার প্রধান আসামী আবু সাঈদকে আটক করেছে পুলিশ। গত ১১ ফেব্রুয়ারি বিকেল ৪টার সময় ব্রাহ্মণ গ্রামে গ্রেফতারকৃতের মামার বাড়ির এলাকা থেকে তাকে আটক করে মতলব দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) সালেহ আহম্মেদ ও সঙ্গীয় ফোর্স।
গত ৬ ফেব্রুয়ারি শরীফ খানের লাশ উদ্ধারের পর তার স্ত্রী রাজিয়া সুলতানা ৮ ফেব্রুয়ারি বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং ৪।
আসামী আবু সাঈদের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার কাশিমপুর সরদার বাড়ি, তার পিতার নাম নূরুল ইসলাম সরদার। মৃত শরীফ খানের বাড়ি পাশর্^বর্তী কচুয়া উপজেলার কোয়া গ্রামে, তার পিতার নাম আবদুল আলী খান। শরীফ এলাকায় একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কচুয়া থানায় একাধিক মাদক মামলা চলমান রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) সালেহ আহম্মেদ বলেন, পুলিশ সুপার সাইফুল ইসলাম পিপিএম বিপিএম-এর নির্দেশে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ রিপন বালার সহযোগিতায় আসামী আবু সাঈদকে কচুয়া উপজেলার ব্রাহ্মণ গ্রাম এলাকা থেকে আটক করতে সক্ষম হয়েছি। নিহতের স্ত্রী সাঈদকে প্রধান আসামী করে মামলা দায়ের করেছেন।
মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন বালা জানান, হত্যা মামলার আসামী আবু সাঈদকে পুলিশ আটক করার পর তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: