ঢাকারবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

লোধপাড়া হাফেজিয়া মাদ্রাসায় হিফজুল কোরআন প্রতিযোগিতা

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৪:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান লোধপাড়া ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে গত ৯ ফেব্রুয়ারি শুক্রবার হিফজুল কোরআন প্রতিযোগিতা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ১৮০ জন ছাত্র প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এদের মধ্যে ৪০জন বিজয়ীর হাতে অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঐতিহ্যবাহী লোধপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও রাজারগাঁও ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা গাজী নোমান হোসাইন। বিশেষ অতিথি রাজারগাঁও ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার সহকারী অধ্যাপক হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুর রহিম।
সভায় সভাপতিত্ব করেন লোধপাড়া ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন প্রধানীয়া। পরিচালনা ছিলেন মাদ্রাসার প্রধান মুদির হাফেজ মোহাম্মদ আলী আকবর।
অনুষ্ঠানে বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দেশবরেণ্য উলামায়ে কেরামগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সহীহ আকীদার উপর পরিচালিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং উক্ত প্রতিষ্ঠানে ছাত্র ভর্তি করিয়ে দ্বীনি ইলম অর্জন করার জন্য আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: