ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

হাজীগঞ্জে সিএনজি অটোরিকশা থেকে চাঁদাবাজি

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৭:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

গত দুদিন হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে চাঁদাবাজির অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ। চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের নির্দেশনার আলোকে হাজীগঞ্জে বিভিন্ন সিএনজি স্ট্যান্ড থেকে চাঁদাবাজি বন্ধে পদক্ষেপ নেয় পুলিশ। পুলিশের অভিযানের মধ্যেও বাকিলা, বলাখাল, দেবপুর, পালিশারা, রামপুর, কাশিমপুর ও রামপুরে চাঁদাবাজি অব্যাহত রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
গতকাল বুধবার আটককৃতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়। বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ। তারা হলো : সুমন, টিটু, মোস্তফা ও সুজন। আটককৃতরা সবাই হাজীগঞ্জ উপজেলার বাসিন্দা।
খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে হাজীগঞ্জ বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে সিএনজি স্ট্যান্ডে নামে-বেনামে ড্রাইভারদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায় করে বছরে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে স্থানীয় প্রভাবশালীরা। এমন অভিযোগের ভিত্তিতে ব্যবস্থাগ্রহণের নির্দেশনা দেন সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
তিনি গত ১ ফেব্রুয়ারি পৃথকভাবে হাজীগঞ্জ ও শাহরাস্তিতে অনুষ্ঠিত উপজেলা উন্নয়ন পরিকল্পনা সভায় চাঁদা আদায়কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেন তিনি। ওই নির্দেশনার আলোকে হাজীগঞ্জে অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ এবং এমন অভিযান অব্যাহত থাকবে বলে থানা সূত্রে জানা গেছে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, আমাদের এ অভিযান চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: