ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর সরকারি কলেজ সিসিডিএফ-এর আয়োজনে বিতার্কিক অন্বেষণ ও শীতসন্ধ্যা

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৭:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঐতিহ্যবাহী চাঁদপুর সরকারি কলেজে ০৬ ফেব্রুয়ারি মঙ্গলবার চাঁদপুর সরকারি কলেজ ডিবেট ফোরাম (সিসিডিএফ)-এর আয়োজনে কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় ‘বিতার্কিক অন্বেষণ ও শীত সন্ধ্যা-২০২৪’।
ভিন্নধর্মী এ শীত সন্ধ্যায় সিসিডিএফ সভাপতি মুহাম্মদ আবদুল বাসেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ও সিসিডিএফ-এর প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর অসিত বরণ দাশ। এছাড়া বক্তব্য রাখেন অধ্যক্ষের বড় ভাই অসীম কুমার দাশ ও পরিবারবর্গ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ ও সিসিডিএফ-এর পৃষ্ঠপোষক প্রফেসর শেখ মোঃ খলিলুর রহমান, পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ও সিসিডিএফ-এর মডারেটর কিউএম হাসান শাহারিয়ার এবং শিক্ষক পরিষদের সম্পাদক ও সিসিডিএফ-এর কো-মডারেটর মেহেদি হাসানসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, অতিথি ও তাদের পরিবারবর্গ।
কলেজের নবীন বিতার্কিকদের নিয়ে আয়োজিত ১৬টি দলের অংশগ্রহণে চ্যাম্পিয়ন দল ‘ঞযব ঐুঢ়ড়পৎরংু উবসড়ষরংযবৎং’ এবং রানার-আপ দল ‘ধ্রুবকথা’সহ টুর্নামেন্টে সেরা বিতার্কিকদের ট্রফি, উপহার ও সার্টিফিকেট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মান্যবর অধ্যক্ষ মহোদয়।
অনুষ্ঠানের এক পর্যায়ে প্রধান অতিথি তার পরিবারবর্গসহ অন্যান্য অতিথিকে নিয়ে পিঠা-পুলির স্টল ঘুরে শীতকালীন ও ঐতিহ্যবাহী বাহারি রকমের পিঠার স্বাদ উপভোগ করেন। আমন্ত্রিত অতিথিরা সিসিডিএফ পরিবারের এ ভিন্নধর্মী আয়োজনের ভূয়সী প্রশংসা করেন এবং আগামীতেও এ ধরনের আয়োজন অব্যাহত রাখার আহ্বান জানান।
পরবর্তীতে রম্য বিতর্ক, কবিতা আবৃত্তি, নৃত্য ও গানসহ বিভিন্ন ধরনের সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে কলেজ ক্যাম্পাসে সুন্দরতম একটি শীত সন্ধ্যার সফল সমাপ্তি ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: