ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

হাসান আলী হাই স্কুল মাঠে ড. শামছুল হক ভূঁইয়ার তৃতীয় জানাজা

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৪:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

রোববার বেলা ১১টায় চাঁদপুর হাসান আলী সরাসরি উচ্চ বিদ্যালয় মাঠে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে জানাজার নামাজপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় কর্মবীর এই রাজনীতিককে স্মরণ ও দোয়া কামনা করে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নাঈম পাটোয়ারী দুলাল, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপির পক্ষে তাঁর বড় ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আনোয়ার বাবলু, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব উল আলম লিপন, কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত, মরহুম শামছুল হক ভূঁইয়ার ভাগিনা ব্রিগেডিয়ার জেনারেল শামস্, ছোট ছেলে এহসানুল হক সজল প্রমুখ।
বক্তারা বলেন, দলের দুঃসময়ের কাণ্ডারী ছিলেন ড. শামছুল হক ভূঁইয়া। চাঁদপুরে আওয়ামী লীগের এখনকার যে শক্ত ভিত তাতে তাঁর অবদান রয়েছে। তাঁর উদারনৈতিক মানবিক দৃষ্টিভঙ্গির কারণে তিনি ছিলেন অত্যন্ত জনপ্রিয় ও শ্রদ্ধাভাজন। দল-গোষ্ঠীর মতাদর্শের ঊর্ধ্বে সকলের কাছে তিনি ছিলেন দেশপ্রেমিক মহৎপ্রাণ রাজনৈতিক ব্যক্তিত্ব। শেষ বিদায় বেলায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং দোয়া চান।
চাঁদপুর শহরের চিশতিয়া জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত জানাজার নামাজ পড়ান চাঁদপুর জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সালাম।
জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মুনীর চৌধুরী, জেলা গণফোরামের সভাপতি অ্যাডঃ সেলিম আকবরসহ তাঁর জানাজায় রাজনৈতিক দল সমূহের নেতা-কর্মীদের পাশাপাশি আলেম-ওলামা, জনপ্রতিনিধি, বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান, পেশাজীবী ও সর্বস্তরের সাধারণ মানুষের উপস্থিতি দেখা যায়।
পরে চাঁদপুর জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে কফিনে ফুল দিয়ে এই আওয়ামী লীগ নেতার প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: