ঢাকাশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৪:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বর্ষীয়ান রাজনীতিবিদ, প্রথিতযশা পার্লামেন্টেরিয়ান, চাঁদপুরের কৃতী সন্তান মিজানুর রহমান চৌধুরীর ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ২ ফেব্রুয়ারি শুক্রবার বাদ আসর পরিবারের পক্ষ থেকে বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় দোয়ার আয়োজন করা হয়। এছাড়াও চাঁদপুর জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে মরহুম মিজানুর রহমান চৌধুরীর কবর জেয়ারত করে তার বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।
মরহুমের নিজ বাড়ি চাঁদপুর শহরের পুরাণবাজার চৌধুরী বাড়ি বাইতুল হাফিজ জামে মসজিদে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মরহুম মিজানুর রহমান চৌধুরী, তাঁর স্ত্রী সাজেদা মিজান, জ্যেষ্ঠ পুত্র দীপু চৌধুরী এবং প্রয়াত মেয়ের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। একই সাথে সাবেক এমপি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
দোয়াপূর্বক আলোচনায় পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুম মিজানুর রহমান চৌধুরীর মেঝো ছেলে এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল্লাহ মিজান রাজু চৌধুরী।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাফরাবাদ কাশেমুল উলুম মাদ্রাসার মোহতামেম আলহাজ্ব হযরত মাওলানা খাজা আহমদুল্লা এবং বাইতুল হাফিজ জামে মসজিদে ইমাম মাওলানা মোদাচ্ছের আলী।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, পুরাণবাজার জামে মসজিদের সাবেক খতিব মুফতি শাহাদাত হোসেন কাশেমী, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, পৌরসভার কাউন্সিলর মামুনুর রহমার দোলন, আব্দুল মালেক শেখ, চাঁদপুর চেম্বার অব কর্মাসের সিনিয়র পরিচালক মাইনুল ইসলাম কিশোর, চাঁদপুর রাইস মিল মালিক সমিতির সহ-সভাপতি নকিবুল ইসলাম চৌধুরী, সাবেক কাউন্সিলর মহফুজ বেপারী, চাঁদপুর সদর উপজেলার পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ রাকিব মাঝি, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, মহব্বত হায়দার চৌধুরী, বাহার হায়দার চৌধুরী, ব্যবসায়ী মাহাবুবুর রহমান মানিক, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লব, মরহুমের কনিষ্ঠ পুত্র রহমত উল্লাহ মিজান টিটু চৌধুরীসহ মরহুমের আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষীগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: