ঢাকাশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মতলব উত্তরে মহিলা আওয়ামী লীগের কম্বল বিতরণ

রূপসী বাংলা ২৪.কম
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৪:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

মতলব উত্তর উপজেলায় মহিলা আওয়ামী লীগের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। ২ শুক্রবার ফেব্রুয়ারি মতলব উত্তরের মোহনপুরে এ কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর-দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা। তিনি বলেন, আমরা সারাজীবন মতলবের মানুষের সুখে-দুঃখে পাশে থাকি। আজ অসহায় দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পেরে ধন্য মনে করছি। আমার বড় ছেলে প্রয়াত দিপু চৌধুরী যদি আজ থাকতো আপনাদের মাঝে আসতো। আপনারা তার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বীনা। তিনি বলেন, মানুষের সেবা করাই আমাদের কাজ। অসহায় মানুষদের জন্য কিছু করতে পারলে মনে আনন্দ লাগে। আমার স্বামী প্রয়াত দিপু চৌধুরীর আদর্শ ও অনুপ্রেরণা নিয়ে আপনাদের পাশে সারা জীবন থাকবো ইনশাল্লাহ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী।
পরে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমও অসহায় দরিদ্র মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানিক দর্জি, কলাকান্দা ইউপির চেয়ারম্যান সোবহান সরকার সুভাসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: