ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

জেলা প্রশাসকের সাথে রেস্তোরাঁ মালিক সমিতির চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দের মতবিনিময় সভা

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৩০, ২০২৪ ৩:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসানের সাথে মতবিনিময় সভা ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ। গতকাল ২৯ জানুয়ারি সোমবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সমিতির নেতৃবৃন্দের উদ্দেশ্যে কামরুল হাসান বলেন, আপনারা সকলে খাবারের গুণগত মান বজায় রেখে ব্যবসা করবেন। যাতে করে ভোক্তাগণ আপনাদের উপর সন্তুষ্টি প্রকাশ করেন। যারা লাইসেন্সবিহীন ব্যবসা করছেন তাদের বিষয়ে আমরা করণীয় ঠিক করবো, যাতে কেউ সরকারের রাজস্বের বাইরে না থাকে। আমি বিভিন্ন ব্যবসায়িক সেমিনারে সবসময় একটি কথা বলি, তা হচ্ছে শুধু অর্থ কামানোর উদ্দেশ্যেই যেন আপনারা ব্যবসা না করেন। আমরা চাই সকলে সঠিকভাবে ব্যবসা-বাণিজ্য করুক। শুধু জরিমানা ও শাস্তি দিয়ে স্বচ্ছ ব্যবসা করানো সম্ভব নয়। উদাহরণ হিসেবে জেলা প্রশাসক বলেন, ধরুন কচুয়া উপজেলার একটি ছোট সিঙ্গারা বিক্রেতাকে যিনি হয়তো দিন শেষে ৫ শত টাকা আয় করেন, তাকে যদি ১০ হাজার টাকা জরিমানা করা হয় তাহলে সে পরিবারসহ পথে বসে যাবে। সে হয়তো অনেক বছর কাজ করেও ১০ হাজার টাকা এক সাথে জোগাতে কষ্ট হবে। আমরাও মানবিক দিকটা বিবেচনা করি। তারপরও আপনাদের সকলের সচেতনতার সাথে ব্যবসা করা উচিত।

মতবিনিময়কালে অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত জামিল সৈকত, বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি হাজী নুরুল আলম লালু, সাধারণ সম্পাদক হাজী মাসুদ আখন্দ, উপদেষ্টা মোঃ মোহাম্মদ বিপ্লব সরকার, হাজী কে এম মজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন গাজী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মজিবুর রহমান মাঈনু আখন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ লতিফ, কোষাধ্যক্ষ সম্পদ সাহা, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বেপারী, দপ্তর সম্পাদক জাহিদুল হক মিলন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক টিটন ঘোষ, পরিবেশ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন হোসেন, কার্যকরী সদস্য নুরুজ্জামান কালুসহ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: