ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বৈষম্যহীন সমাজ : সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২৮, ২০২৪ ৭:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ছয়টি জটিল রোগে আক্রান্ত চাঁদপুর জেলার ১৩২ জনের হাতে চিকিৎসা সহায়তার ৬৮ লাখ টাকার চেক তুলে দেয়া হয়েছে। ২৬ জানুয়ারি বিকেলে চাঁদপুর স্টেডিয়ামের নতুন প্যাভিলিয়নে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদ্রোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।
তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বৈষম্যহীন সমাজ। তাঁর কন্যা সেই স্বপ্নকে বাস্তবায়নের জন্যে কাজ করে চলেছেন। তিনি দেশের অর্থনৈতিক উন্নয়ন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হসিনার এককালীন আর্থিক সহায়তার চেক পেয়ে রোগীরা উপকৃত হচ্ছেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার), জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, বিশিষ্ট চিকিৎসক ও শিক্ষানুরাগী ডাঃ জেআর ওয়াদুদ (টিপু), স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরীসহ সংশ্লিষ্ট অংশীজন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ২০২৩-২৪ অর্থ বছরের প্রথম কিস্তিতে চাঁদপুর জেলায় ১৩২ জনকে ৬৮ লাখ টাকা প্রদান করা হয়। সমাজসেবা অফিসার মনিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহাবুবুর রহমান, জেলা সমাজসেবা অধিদপ্তরের সরকারি পরিচালক ফিরোজ আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: