ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

আমরা দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের পথে এগিয়ে চলেছি : মুহম্মদ শফিকুর রহমান এমপি

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২৬, ২০২৪ ৭:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। আমরা যদি আমাদের জীবনে ইসলামের বিধান পরিপূর্ণভাবে বাস্তবায়ন করতে পারি, তবে আমাদের জীবন পরিপূর্ণ হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকার মাদ্রাসা শিক্ষাকে এগিয়ে নিতে নিরলস কাজ করছেন। মাদ্রাসা শিক্ষাকে আধুনিকায়ন করেছেন। প্রচলিত শিক্ষার সাথে সমমান করার কারণে বর্তমানে মাদ্রাসার শিক্ষার্থীরা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা পদে অধিষ্ঠিত হচ্ছে। প্রতিটি উপজেলায় একটি করে দৃষ্টিনন্দন মডেল মসজিদ স্থাপন করেছেন। আশা করছি সরকারের এসব কর্মকাণ্ডের সাথে আপনারা একাত্মতা পোষণ করে এদেশকে এগিয়ে নিতে সহযোগিতা করবেন। আমরা এদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের পথে এগিয়ে চলেছি। সেই যাত্রা পথে আপনারা অগ্রবর্তী দলের সদস্য হবেন বলে বিশ^াস করি। আপনারা আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করায় আপনাদের প্রতি কৃতজ্ঞতা পোষণ করছি। আপনাদের ভোটের প্রতিদান হিসেবে ফরিদগঞ্জকে স্মার্ট উপজেলায় রূপান্তরিত করবো। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমার একান্ত আপনজন খাজে আহমেদ মজুমদারকে আগামী উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দেখতে আপনাদের সহযোগিতা প্রত্যাশা করছি।
২৪ জানুয়ারি বুধবার রাতে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্ণিদুর্গাপুর দোতলা মসজিদ কমিটি আয়োজিত বার্ষিক ওয়াজ মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে এ সময় আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, আলাউদ্দিন ভূঁইয়া, এমপি প্রতিনিধি রফিকুল ইসলাম, যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর পালোয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: