ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

কচুয়ায় নিখোঁজের একদিন পর অটোচালকের লাশ উদ্ধার

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২৬, ২০২৪ ৬:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

কচুয়ায় নিখোঁজের একদিন পর সাব্বির হোসেন (১৮) নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পালাখাল-আলিয়ারা সড়কের উত্তর সেঙ্গুয়া খালের পাড়ে হাত-পা বাঁধা অবস্থায় লাশ দেখতে পায় স্থানীয়রা। সংবাদ পেয়ে থানা পুলিশ ও পিবিআইয়ের ক্রাইম সিন ঘটনাস্থলে পৌঁছে হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করে। সাব্বির হোসেন উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের ভূঁইয়ারা গ্রামে নানা জিলানীর বাড়িতে মা জাহানারা বেগমকে নিয়ে বসবাস করতো।
মা জাহানারা বেগম জানান, সাব্বির বুধবার বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজার পর তাকে না পেয়ে রাতেই থানায় অবহিত করা হয়। বৃহস্পতিবার সকালে সাব্বিরের মা জাহানারা বেগম কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করে চাঁদপুরের মর্গে পাঠনো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: