ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

আমেরিকায় মারা গেলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগ নেতা জিলান

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২৬, ২০২৪ ৬:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাবেক সদস্য আহমেদ মোরশেদ জিলান (৫২) আমেরিকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি………রাজিউন)। তিনি গতকাল বৃহস্পতিবার ভোর ছয়টায় আমেরিকার সাউথ ক্যারোলিনা স্টেটের চার্লস স্টোন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন লিভার সিরোসিস রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
জিলান চাঁদপুর শহরের পুরান আদালত পাড়াস্থ মরহুম অ্যাডঃ আব্দুল হক সাহেবের চতুর্থ ছেলে। জিলানের লাশ দেশে আনার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
জিলান চাঁদপুরে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। চাঁদপুর জেলা ছাত্রলীগের মাহফুজুর রহমান টুটুল কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি নাছির উদ্দিন আহমেদ ও লুৎফুর রহমান পাটওয়ারীর চাঁদপুর পৌর আওয়ামী লীগ কমিটির সদস্য ছিলেন
জিলান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহ, আওয়ামী লীগ নেতা আইয়ুব আলী বেপারী, অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, যুবলীগ নেতা জাফর ইকবাল মুন্না, মাহফুজুর রহমান টুটুল ও শাহজাহান মাঝিদের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তার মৃত্যুর খবরে বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে। বন্ধুরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: