ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুরে ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২৬, ২০২৪ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর শহরের জোড় পুকুরপাড় এলাকায় ভোক্তা অধিকার লঙ্ঘন, আমদানিকারকের লেভেল ও সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য ছাড়া অবৈধ কসমেটিকস রাখা এবং বিক্রির দায়ে ৩০ হাজার টাকাসহ ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
২৫ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে অভিযান পরিচালনা করেন।
তিনি বলেন, আজ শহরের জোড়পুকুরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে আমদানিকারকের লেভেল ও সর্বোচ্চ খুচরা বিক্রয়মূল্য ছাড়া অবৈধ কসমেটিকস রাখা ও বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক মালঞ্চ স্টোরকে ১৫ হাজার টাকা এবং সপ্তডিঙ্গা স্টোরকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এরপরে পালবাজারে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে জিলাপি তৈরি, প্রদর্শন ও সংরক্ষণের দায়ে মানিকের জিলাপির দোকানকে ১০ হাজার টাকা, ঘোষ কেবিনকে ১০ হাজার টাকা, ঘোষের দোকানকে ১০ হাজার টাকা, মা সুইটসকে ১০ হাজার টাকা, বাসুদেব ঘোষকে ১০ হাজার টাকাসহ সর্বমোট ৭ প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।
অভিযানে চাঁদপুর পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক ও জেলা পুলিশের একটি চৌকস দল সহযোগিতা করেন। ভোক্তার অধিকার রক্ষায় অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: