ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বিএনপি নেতা কাজী গোলাম মোস্তফার ইন্তেকাল

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২৩, ২০২৪ ৬:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও চাঁদপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি কাজী গোলাম মোস্তফা হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল ২২ জানুয়ারি সোমবার বিকেলে চাঁদপুর শহরের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।
কাজী গোলাম মোস্তফার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডঃ রুহুল কবির রিজভী। এক শোকবার্তায় রুহুল কবির রিজভী বলেন, ‘ভিপি কাজী গোলাম মোস্তফার মৃত্যুতে তার পরিবারবর্গ ও নিকটজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। সাবেক রাষ্ট্রপতি শহিদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে বিশ^াসী মরহুম ভিপি কাজী গোলাম মোস্তফা চাঁদপুর জেলা বিএনপি, জেলা যুবদল ও জেলা ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে তার সাহসী ভূমিকার জন্য তিনি স্থানীয় নেতা-কর্মীদের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসিব এবং শোকার্ত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: