ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জে দুই হাসপাতাল সিলগালা ও ফার্মেসীকে জরিমানা

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২৩, ২০২৪ ৬:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে দুই হাসপাতালের একটি সিলগালা করেছে এবং অপর একটি সিলাগালা করার পাশাপাশি ৩০ হাজার টাকা জরিমানা করেছে। ২২ জানুয়ারি সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
জানা গেছে, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক সোমবার দুপুরে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ কয়েকটি প্রাইভেট হাসপাতালে অভিযান পরিচালনা করে। এ সময় ইসলামিয়া হাসপাতালের লাইসেন্স না থাকায় সিলগালা এবং রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া বাজারস্থ স্কয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে লাইসেন্স না থাকায় সেটিকেও সিলগালা করে দেয়। এছাড়া ওই হাসপাতালের অভ্যন্তরস্থ ফার্মেসীর লাইন্সেস না থাকায় এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ থাকায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আজিজুন্নাহার বলেন, অবৈধভাবে হাসপাতাল পরিচালনা করে আসছিলো এই দুটি প্রতিষ্ঠান। লাইসেন্স না নিয়ে অবৈধভাবে পরিচালনা ও মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে এসব প্রতিষ্ঠানকে সিলগালা ও জরিমানা করা হয়।
এ সময় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডাঃ মাকসুদুর রহমান, সহকারী সার্জন ফয়সাল হাসান, স্যানিটারী পরির্দশক নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: