ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বাংলাদেশ পুলিশ সবসময়ই আর্তমানবতার সেবায় কাজ করে

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২২, ২০২৪ ৭:২১ পূর্বাহ্ণ
Link Copied!

‘আসুন শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াই’ এই শ্লোগানে ফরিদগঞ্জ থানা পুলিশের উদ্যোগে শীতার্ত লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২১ জানুয়ারি রোববার বিকেলে থানা চত্বরে চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম পিপিএম এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
বিতরণপূর্ব সময়ে তিনি বলেন, শীতার্ত লোকজনের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। বাংলাদেশ পুলিশ সবসময়েই আর্তমানবতার সেবায় কাজ করে। সেই উদ্দেশ্যেই ফরিদগঞ্জ থানা পুলিশের শীতবস্ত্র প্রদানের এই আয়োজন। আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি আপনাদের পাশে দাঁড়াতে।
তিনি আরো বলেন, সমাজে অনেক অর্থবান ও সম্পদশালী লোকজন রয়েছেন, তাদের শীতসহ বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো উচিত। কারণ বিপদে মানুষের পাশে দাঁড়ালে মহান আল্লাহও তাদের প্রতি সন্তুষ্ট হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুনাক সভাপতি নূরজাহান বেগম, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রাশেদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছিন আরাফাত, নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শ্রীমা চাকমা, ফরিদগঞ্জ থানার ওসি সাইদুল ইসলাম, ওসি (তদন্ত) প্রদীপ মণ্ডল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি ফারুক আহম্মদ লিটন ও নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সম্পাদক প্রবীর চক্রবর্তী প্রমুখ।
এর আগে ফরিদগঞ্জ থানা পুলিশের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু ও স্বাভাবিক রাখায় পুলিশ সদস্যদের নিয়ে প্রীতিভোজের আয়োজন করা হয় থানা চত্বরে। এতে পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামসহ জেলা পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পুলিশ সুপার। এ সময় তিনি জনবান্ধব পুলিশিংয়ের ওপর গুরুত্বারোপ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: