ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

রামপুর ইউনিয়নে ট্রলির চাপায় শিশুর মৃত্যু, চালক আটক

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২২, ২০২৪ ৩:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের ছোট সুন্দর বাজারে টলি গাড়ির চাপায় হাফছা আক্তার নামের ৬ বছর বয়সের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার ২১ জানুয়ারি বিকেলে রামপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিয়ত হাফছা আক্তার ছোট সুন্দর গ্রামের মঞ্জুর হোসেন তালুকদারের মেয়ে। ঘটনার পরপরই ট্রলি চালক পারভেজ বেপারীকে স্থানীয়রা আটক করে ইউনিয়ন পরিষদ হেফাজতে রাখেন। পরে তাকে চাঁদপুর মডেল থানায় সোপর্দ করা হয়। নিহত হাফছার মামা আল-আমিন জানান, রোববার বিকেলে তার ভাগ্নি হাফছা আক্তার নিজ বাড়ির সামনে রাস্তায় খেলা করছিলো। এ সময় হঠাৎ বেপরোয়া গতিতে চালিয়ে আসা একটি টলি গাড়ি এসে তার গায়ের উপরে উঠিয়ে দেয়। স্থায়ীয়রা এবং স্বজনরা তাকে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নাজমুল হাসান রাজু তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এমন দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মহসীন আলম তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান এবং আটককৃত চালক পারভেজকে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে আসার জন্য ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠান। আটককৃত ট্রলি চালক হাজীগঞ্জে উপজেলার ওলিপুর গ্রামের আব্দুল হকের পুত্র।

এ বিষয়ে ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনার পরপরই স্থানীয় লোকজন টলি চালককে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে এসেছেন। তাকে পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: