ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

ফরিদগঞ্জে বিয়ের দাওয়াত খেয়ে অসুস্থ শতাধিক অতিথি

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২১, ২০২৪ ৪:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জে বিয়ের দাওয়াত খেয়ে বর ও কনে পক্ষের প্রায় শতাধিক অতিথি অসুস্থ হয়েছেন। উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারী গ্রামের তপদার বাড়িতে ১৯ জানুয়ারি শুক্রবার বিয়ের আনুষ্ঠানিকতার পর খাবার গ্রহণ শেষে এ ঘটনা ঘটে। অসুস্থরা ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল ও রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
২০ জানুয়ারি শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোঃ আমির হোসেন বলেন, ফরিদগঞ্জের চরমান্দারী গ্রামের মৃত তোফায়েল আহমেদ ও কাকুলী দম্পত্তির মেয়ে মোসাম্মত তারিন আক্তারের সাথে পাশর্^বর্তী রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের বসু পাটওয়ারী বাড়ির বাসিন্দা বর মোঃ মানিক মিয়ার সাথে পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয়।
বিয়েতে বর-কনে পক্ষের আমন্ত্রিত প্রায় ৩ শতাধিক অতিথি খাবার গ্রহণ করেন। খাবার গ্রহণের কিছুক্ষণ পর উভয়পক্ষের লোকজন বমি ও ডায়রিয়ায় আক্রান্ত হন। পরে বিভিন্ন হাসপাতালে প্রায় শতাধিক মানুষ চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। তবে কী কারণে এমনটা হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।
এ ঘটনায় বর মোঃ মানিক মিয়া জানান, আমাদের বিয়েতে প্রায় তিন শতাধিক মানুষ খেয়েছেন। খাবার গ্রহণের পর আমার আত্মীয়-স্বজনের মধ্যে অনেকেই অসুস্থ হয়ে পড়েন। কেন এমন হয়েছে বুঝতে পারছি না। জেনেছি, আমার শ্বশুর পক্ষের অতিথিরাও অসুস্থ হয়েছেন।
ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) মোজাম্মেল হোসেন বলেন, আমাদের হাসপাতালে চরমান্দারি ও আশেপাশের কয়েকটি গ্রামের বেশ কয়েকজন বমি ও ডায়রিয়ায় আক্রান্ত রোগী চিকিৎসা গ্রহণ করেছেন।
রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বাহারুল আলম মুঠোফোনে জানান, আমাদের হাসপাতালে ৩০ জনের অধিক রোগী অসুস্থ হয়ে হাসপাতালে এসেছেন। অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান। বেশ কয়েকজনকে ভর্তি দেয়া হয়েছে। তবে কেউ আশঙ্কাজনক না হওয়ায় ছুটি নিয়ে বাড়িতে চলে গেছেন। ধারণা করা হচ্ছে খাদ্যে বিষক্রিয়া থেকেই এ ঘটনাটি ঘটেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: