ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

পুরাণবাজারে যুবককে ছুরিকাঘাত

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২১, ২০২৪ ৩:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর শহরের পুরাণবাজার নতুন রাস্তার মোড় এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে জাফর (৩৪) নামে এক যুবককে মারাত্মক জখম করা হয়েছে। শুক্রবার রাত সোয়া ১২টার সময় ওই এলাকায় ছৈয়দের দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে। মধ্য শ্রীরামদী কবরস্থান সড়কের জাহাঙ্গীর খন্দকারের ভাগিনা ও স্থানীয় যুবলীগ নেতা শাহাদাত পাটওয়ারীর ছোট ভাই রাসেল পাটোয়ারী জাফরকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় বলে এলাকা সূত্রে জানা গেছে।
আহত জাফরকে রক্তাক্ত অবস্থায় রাত ১২টা ৫৫ মিনিটের সময় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। কিন্তু স্বজনরা ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যায়। সেখানেই সে চিকিৎসাধীন রয়েছেন। ছুরিকাঘাতে জাফরের পেটের নাড়িভুঁড়ি বের হয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।
জাফর একজন নিরীহ ছেলে। সে পিকআপ চালক। তার ওপর নৃশংস হামলার ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে।
জাফর মধ্যশ্রীরামদী কবরস্থান এলাকার মৃত খালেক ভূঁইয়ার ছেলে। থানা পুলিশকে জানানোর মতো তার এক বোন ছাড়া আত্মীয়-স্বজন বলতে তেমন কেউ নেই। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: