ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জে পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২১, ২০২৪ ৩:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সারাদেশে নির্বাচন পূর্বাপর সাম্প্রদায়িক হামলা অবিলম্বে বন্ধের দাবি জানিয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে সহিংসতার প্রতিবাদে ২০ জানুয়ারি শনিবার সারাদেশের ন্যায় ফরিদগঞ্জে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ থেকে এই দাবি জানানো হয়।
২০ জানুয়ারি শনিবার বিকেলে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে থানার মোড়ে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ উপজেলা শাখার আহ্বায়ক লিটন কুমার দাসের সভাপতিত্বে ও সদস্য সচিব প্রবীর চক্রবর্তীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সদস্য পরেশ চন্দ্র দাস, গণেশ চন্দ্র লোধ, ডাঃ মানিক চন্দ্র দাস মঙ্গল, হিন্দু মহাজোটের সম্পাদক প্রদীপ দাস, পৌর পূজা কমিটির সদস্য পলাশ চন্দ্র দাস, কৃষ্ণ কমল দাস, ইউনিয়ন কমিটির অমৃত পাল হৃদয় প্রমুখ।
বক্তারা বলেন, নির্বাচন পূর্ব এবং পরবর্তী সময়ে একটি চক্র বিশেষ স্বার্থ উদ্ধারে সনাতন ধর্মাবলম্বীদের উপর নিপীড়ন ও নির্যাতন করছে। এ বিষয়ে সকলকে সজাগ হতে হবে। ফরিদগঞ্জে যেনো এ ধরনের ঘটনা না ঘটে এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণপূর্বক স্থানীয় সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান এবং প্রশাসনকে সজাগ থাকার আহ্বান জানান। সমাবেশে গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করায় এবং ৫ম বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়।
উল্লেখ্য, নির্বাচনকে কেন্দ্র করে সিরাজগঞ্জ, বাগেরহাট, ফরিদপুর, ঝিনাইদহ, পিরোজপুর, মাদারীপুর, কুষ্টিয়া, লালমনিরহাট, কুমিল্লার দাউদকান্দি, ঠাকুরগাঁও, গাইবান্ধা, মুন্সিগঞ্জসহ বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা হয়েছে। অনেক স্থানে কিছু মানুষ বাড়ি-ঘর ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়েছে। বাড়ি-ঘরে আগুন দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: