ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরের মানুষের চাওয়াগুলো আমার নিজেরও চাওয়া : ডাঃ দীপু মনি এমপি

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২০, ২০২৪ ৬:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন এবং একই সাথে চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির সাথে মন্ত্রীর শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৯ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনিকে ফুলেল শুভেচ্ছা জানান। একই সাথে প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানান মন্ত্রী।
মন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, মানুষের সেবায় কাজ করবার সুযোগ পেয়েছি। প্রান্তিক মানুষের সেবা করে তাদেরকে উন্নয়নের মূল ধারায় নিয়ে আসার সুযোগও এ মন্ত্রণালয়ের রয়েছে। আপনাদের বোন হিসেবে সবসময় পাশে আছি। বিশেষ করে প্রেসক্লাবের প্রত্যাশাগুলো পূরণ করার চেষ্টা করবো। চাঁদপুরের মানুষের চাওয়াগুলো আমার নিজেরও চাওয়া। কারণ তাদের মূল্যবান ভোটে আমি নির্বাচিত। তাই সেই মানুষগুলোর জন্য কিছু করা আমার দায়িত্ব ও কর্তব্য। আর এটিকে আমি ইবাদত বলেই মনে করি।
দীপু মনি বলেন, আমার বিশ^াস আল্লাহ আমার দোয়া কবুল করেছেন বলেই আমি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছি। আমি প্রত্যেক নামাজের পর মুনাজাতে আল্লাহর কাছে চাইতাম তিনি যেনো আমাকে মানুষের সেবা করার, সমাজের কল্যাণ করার সুযোগ করে দেন। আমার বিশ^াস আমি রাব্বুল আলামিনের কাছে যা চেয়েছি সেটা পেয়েছি। মন্ত্রী বলেন, আমি কোনদিন কারো ব্যক্তিগত সম্মানহানি করার চেষ্টা করিনি। নির্বাচনী প্রচারণায় আমার ষোলআনা দিয়ে চেষ্টা করেছি। আমার বিশ্বাস ছিল চাঁদপুর-৩ আসনের জনগণ সত্যের পক্ষে রায় দিবে এবং তারা দিয়েছে, আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমি সবসময় চেয়েছি মানুষের সেবা করার। আমি নিজেকে অনেক বড় কিছু করতে চাইনি।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্তর সভাপতিত্বে ও সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী ও আল ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক কাদের পলাশ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, নির্বাহী সদস্য ওমর পাটোয়ারী প্রমুখ।
উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সমাজকল্যাণমন্ত্রীর পিআরও জাকির হোসেন, চাঁদপুর মডেল থানার ওসি শেখ মুহসীন আলম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল প্রমুখ।
এদিকে সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপির সাথে চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও মতবিনিময় সভা শেষে মোহাম্মদ আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের হাতে কম্বল তুলে দেন সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: