ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মতলববাসীর ঋণ কোনোদিন শোধ করতে পারবো না : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২০, ২০২৪ ৪:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, মতলববাসীর ঋণ কোনোদিন শোধ করতে পারবো না। তারা আমাকে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করেছেন। দুবার মন্ত্রী ছিলাম, তখন মতলবে অনেক উন্নয়ন করেছি। ইনশাআল্লাহ এবারো করবো। আমার দায়িত্ব থেকেই উন্নয়ন করে যাবো। জীবনের বাকিটা সময় মতলববাসীর খেদমত করে যাবো। ১৯ জানুয়ারি শুক্রবার জুমার নামাজের পর মতলব উত্তর উপজেলার আবুরকান্দিতে মরহুম আতাউর রহমান সিআইপির কবর জিয়ারত শেষে পারিবারিক দাওয়াত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, শিল্পপতি ও সমাজসেবক মজিবুর রহমান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম লস্কর, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব প্রধান, সহ-সভাপতি গোলাম মোস্তাফা, হারুন-অর-রশীদ, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ ইত্তেফাক, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, আতাউর রহমান সিআইপির ছোট ভাই আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন প্রধান, জাপান যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আল-আমিন প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ জন্টু প্রধান, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান মুন্সি, সহ-সভাপতি সফিকুল ইসলাম শিকদার, সাংগঠনিক সম্পাদক স্বপন মুন্সি, ইউপি সদস্য মানিক প্রধান, মিয়া নাসির, সাবেক মেম্বার বাবলু শিকদারসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: